দীর্ঘদিন পর শুটিংয়ে আরিফিন শুভ

আরিফিন শুভ। ফাইল ছবি

আরিফিন শুভ। ফাইল ছবি

বর্তমান সময়ের দেশবরেণ্য চলচ্চিত্র অভিনেতা আরিফিন শুভ। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) গত শনিবার (২৮ আগস্ট) নতুন একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। 

দীর্ঘদিন পর তিনি লাইট-ক্যামেরা-অ্যাকশনের মুখোমুখি হলেন। পায়ে গুরুতর আঘাত পেয়ে অনেকটা সময় এ অভিনেতাকে বিছানায় পড়ে থাকতে হয়েছে।

শুভ ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য বডি ট্রান্সফরমেশনের সময় এই চোট পান। যার প্রভাবে দীর্ঘদিন শারীরিক অসুস্থতার মধ্যে ছিলেন। তবে তিনি এখন সুস্থ আছেন। আবারও ব্যস্ত হয়েছেন কাজে।

শুভ বলেন, ‘এফডিসিতে শুটিং শুরু করলাম। ভালো লাগছে। অনেকদিন পর কাজে ফেরা। আবারও ব্যস্ত হয়ে উঠতে চাই। অনেক কাজ আছে।’

শারীরিক অবস্থার কথা জানিয়ে তিনি বলেন, ‘শারীরিকভাবে মাশাল্লাহ ফিট আছি। তবে পায়ের ব্যথাটা একটু রয়ে গেছে। আশা করছি সেরে যাবে দ্রুতই। এমনিতে কাজ করতে কোনো অসুবিধা হচ্ছে না।’

শুভ জানান, বিজ্ঞাপনের কাজটি শেষ করে সেপ্টেম্বর ঢাকার বাইরে যাচ্ছেন তিনি। নতুন সিনেমা ‘নূর’য়ের শুটিং করবেন। অভিনয়ের পাশাপাশি শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজকও তিনি।

তবে সিনেমায় শুভর বিপরীতে কে অভিনয় করছেন এখন পর্যন্ত তা জানা যায়নি। এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘আরো একটু সময় নিতে চাই নামটি প্রকাশ করার জন্য। এখন আপাতত বলতে চাই না। কারণ কিছুই চূড়ান্ত হয়নি।’

এদিকে শুভ অভিনীত নির্মাণাধীন রয়েছে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন বলিউডের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল।

এছাড়াও তিনি ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটির মুক্তির অপেক্ষায় আছেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //