নায়করাজ রাজ্জাক সম্মাননা পেলেন ইলিয়াস কাঞ্চন

বাংলা চলচ্চিত্রে অবদানের জন্য ভারতের বেঙ্গল ফিল্ম অ্যান্ড টেলিভিশন চেম্বার অব কর্মাস ঢাকাই সিনেমার কিংবদন্তি নায়ক ইলিয়াস কাঞ্চনকে নায়করাজ রাজ্জাক লাইফটাইম অ্যাওয়ার্ড-এ ভূষিত করেছে।

গতকাল শনিবার (২১ মে) কলকাতার একটি পাঁচতারা হোটেলে সাড়ম্বর আয়োজনের মধ্যদিয়ে ইলিয়াস কাঞ্চনের হাতে তুলে দেওয়া হয় এই সম্মাননা।

ক্যারিয়ারে প্রায় সাড়ে তিনশ সিনেমায় অভিনয় ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের স্বীকৃতি স্বরূপ তার হাতে এই সম্মাননা তুলে দেওয়া হয়।

সম্মাননা পেয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমি সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই। মানুষের কর্মের জন্যই আমরা। আমার দ্বারা মানুষের যেন ভালো কর্ম হোক-এটাই শুধু সৃষ্টিকর্তার কাছে আবেদন।’

তিনি আরো বলেন, ‘একে তো কাজের স্বীকৃতি, পাশাপাশি যে মানুষটির নামে এই জীবনকীর্তি সম্মাননা পেলাম, তিনি আমাকে সন্তানতুল্য মনে করতেন এবং আমায় বলেছিলেন, এক সময় আমার জায়গায় যদি কেউ আসে সে হবে ইলিয়াস। এতটাই উনি আমাকে ভালোবাসতেন। ওনার সন্তানও অভিনয় জগতে আছেন, কিন্তু সন্তানের জন্য এ কথা কখনও বলেননি। আমার জন্য বলেছিলেন। সেই মানুষটার নামে এই সম্মান নিতে পেরে ভালো লাগছে। এটা আমার ভাগ্য মনে করি।’

অনুষ্ঠানে বাংলাদেশের পাশাপাশি উপস্থিত ছিলেন কলকাতার বিনোদন জগতের তারকারা। উপস্থিত ছিলেন বাংলাদেশের আরেক কিংবদন্তি নায়ক আলমগীর। তাকে দেওয়া হয়েছে রাজ্জাক নামাঙ্কিত লাইভ টাইম অ্যাচিভমেন্ট পুরস্কার।  

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //