শাড়ি পরে চমকে দিলেন পপ গায়িকা ওটিলিয়া

‘বিলিয়নেরা’ গানের জন্য বিশ্বজুড়ে পরিচিত রোমানিয়ান গায়িকা ওটিলিয়া ব্রুমা। তার এই গান শোনেনি, এমন শ্রোতা খুঁজে পাওয়া দুষ্কর। ইউটিউবে গানটির ভিউ ৫৬০ মিলিয়নের বেশি।

ইন্টারনেট দুনিয়ায় ঝড় তোলা এই গায়িকা সম্প্রতি ঢাকায় এসেছেন। গতকাল শনিবার (২৩ জুলাই) একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন। সেখানে নেচে-গেয়ে হাজারো দর্শককে মাতিয়েছেন। ওই অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্ত ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

তবে আজ রবিবার (২৪ জুলাই) বড় চমকটা দিলেন ওটিলিয়া। এদিন দুপুরে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন গায়িকা। সেখানে তাকে দেখা গেল, হালকা কার্ল করা খোলা চুল। বাদামি রঙের এ চুলের মাঝ বরাবর বয়ে গেছে সিঁথি। ঠোঁটে হালকা রঙের গোলাপী লিপস্টিক। আর কালো রঙের স্লিভলেস ব্লাউজের সাথে পরেছেন লাল টকটকে শাড়িতে। ছবির ক্যাপশনে ওটিলিয়া লিখেছেন, ‘বাংলাদেশের ঐতিহ্যবাহী পোশাক।’

উন্নত বিশ্বের গায়িকা হিসেবে ওটিলিয়াকে বরাবরই খোলামেলা রূপে দেখা যায়। গানের দৃশ্যে হোক কিংবা সোশ্যাল মিডিয়া, সবখানেই স্বল্প পোশাকে দেখা দেন তিনি। তবে সেই ওটিলিয়াকে এবার শাড়িতে দেখে অবাক ভক্তরা। তাই হাজারো মন্তব্যে গায়িকার প্রতি ভালোলাগা প্রকাশ করেছেন নেটিজেনরা।


ফেসবুকে মাত্র ১ ঘণ্টায় ওটিলিয়ার শাড়ি পরা ছবিতে ৯২ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। মন্তব্যের সংখ্যা ছাড়িয়েছে ১১ হাজার। মন্তব্য ও রিঅ্যাকশনে বাঙালিদের সংখ্যাই বেশি। বোঝাই যাচ্ছে, ঢাকাই শাড়িতে ওটিলিয়ার রূপে মুগ্ধ বাঙালিরা।

উল্লেখ্য, গতকাল শনিবার (২৪ জুলাই) ‘নোকিয়া জি২১’ ফোনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন ওটিলিয়া। অনুষ্ঠান শেষে পারফর্ম করেছেন ‘ওটিলিয়া লাইভ ইন ঢাকা’ শীর্ষক কনসার্টে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //