গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ অভিনেতা রনি শঙ্কামুক্ত নন (ভিডিও)

গাজীপুর জেলা পুলিশ লাইনসে গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হয়েছেন। গতকাল শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ৬টার দিকে গাজীপুর মেট্রেপিলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠানে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- আবু হেনা রনি, মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন এবং রুবেল হোসেন। 

কৌতুক অভিনেতা আবু হেনা রনির ম্যানেজার সাদিক আল হাসান জানান, একটি অনুষ্ঠানে অংশ নিতে গাজীপুর জেলা পুলিশ লাইনসে 

গিয়েছিলেন তিনি। সেখানে গ্যাস বেলুন থেকে একটি বিস্ফোরণ হয়। তখন পাশেই দাঁড়িয়ে থাকা রনিসহ আরো কয়েকজন পুলিশ কনস্টেবল দগ্ধ হন।

জানা যায়, গাজীপুর মেট্রেপিলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের মঞ্চের পূর্ব পাশে ওড়ানোর জন্য কিছু গ্যাস বেলুন রাখা ছিল। প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বেশ কয়েকবার চেষ্টা করার পরও সেগুলো ওড়াতে ব্যর্থ হন। 

পরে স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের মূল মঞ্চের দিকে চলে যান। পরে অবিস্ফোরিত বেলুনগুলো উদ্বোধন মঞ্চের পেছনে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানে হঠাৎ বিস্ফোরণে সবগুলো বেলুন চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হয়।

আহতদের উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের মধ্যে আবু হেনা রনি, মোশাররফ হোসেন, জিল্লুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, দগ্ধদের মধ্যে সবচেয়ে বেশি আহত হয়েছেন আবু হেনা রনি। তার শ্বাসনালী ও কানসহ শরীরের ২৪ শতাংশ পুড়ে গেছে। এখনও শঙ্কামুক্ত বলা যাচ্ছে না, তাই তাকে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

অন্যদিরেক আবু হেনা রনির সঙ্গে দগ্ধ জিল্লুর রহমান নামে আরেক যুবককেও আইসিইউতে রাখা হয়েছে। তার শরীরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে, তারও শ্বাসনালী পুড়ে গেছে বলে জানান এই চিকিৎসক।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //