মুকেশ আম্বানির ছেলের বিয়েতে গান গাইবেন শাকিরা

ভারতের বিজনেস টাইকুন মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি এবং তার বাগদত্তা রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠান এবার আয়োজিত হবে ইতালি ও ফ্রান্সে। এই  অনুষ্ঠানেও বিশ্বের নামি-দামি ব্যক্তিরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে। 

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমস জানিয়েছে, আন্তর্জাতিক পপ গায়িকা শাকিরা এবার তার পারফরম্যান্স দিয়ে দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানকে মাতিয়ে তুলবেন। ব্যক্তিগত অনুষ্ঠানে গান গাওয়ার জন্য শাকিরা সাধারণত ১০ থেকে ১৫ কোটি টাকা নিয়ে থাকেন বলে জানিয়েছে ভারতের আরেকটি সংবাদমাধ্যম।

এর আগে  প্রথম প্রাক-বিবাহ অনুষ্ঠান আয়োজিত হয়েছিল গত মার্চ মাসে। সেখানে মুকেশ আম্বানি বিশ্বের নামীদামি শিল্পী আর ব্যক্তিদের হাজির করেছিলেন গুজরাটের জামনগরে।

আন্তর্জাতিক পপ তারকা রিহানা থেকে শুরু করে বিল গেটস ও মার্ক জুকারবার্গের মতো বিশ্বের বড় ধনকুবেররা উপস্থিত ছিলেন এ প্রাক-বিবাহ অনুষ্ঠানে। অনুষ্ঠানে পারফর্ম করে কমপক্ষে ছয় মিলিয়ন ডলারের চেক নিজের পকেটে পুরেছেন রিহানা। এমনকি অনুষ্ঠানে মঞ্চে একসাথে নাচতে দেখা গেছে বলিউড তারকা শাহরুখ, সালমান ও আমির খানকে।

এদিকে প্রথম প্রাক বিবাহ অনুষ্ঠানেই এত জমকালো আয়োজনের পরে নতুন করে আরেকটি প্রাক বিবাহ অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে আম্বানিরা। ধরেই নেওয়া যায়, অনুষ্ঠানকে স্মরণীয় করতে কোন কিছুরই কার্পণ্য করবেন না মুকেশ আম্বানি। এ মাসেই আয়োজিত হওয়ার কথা অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠান।

তবে অনন্ত আম্বানি এবং তার বাগদত্তা রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠান এবার ভারতে নয়, আয়োজিত হবে ইতালি ও ফ্রান্সে। আর অনুষ্ঠানটি আয়োজিত হবে একটি প্রমোদ তরিতে (ক্রুজ শিপ)। ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত মোট চারদিন চলবে এ প্রাক-বিবাহ অনুষ্ঠান।

আন্তর্জাতিক পপ গায়িকা শাকিরার পাশাপাশি ফ্রান্সের সেরা কিছু সঙ্গীত ও নৃত্যের সংযোজনে ক্রুজ পার্টি আরো জমকালো হবে বলে আশা করা হচ্ছে। অতিথিদের জন্য একটি অপেরা পারফরম্যান্সের পরিকল্পনাও করা হতে পারে বলে জানানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //