জন্মদিনে ভক্তদের নতুন যে চমক দিলেন জয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দেশের সীমানা ছাড়িয়ে ওপার বাংলাতেও বেশ জনপ্রিয় তিনি। বলিউডের সিনেমাতেও নাম লেখিয়েছেন। দুই বাংলাতেই কাজ নিয়ে ব্যস্ত জয়া। একদশকের বেশি সময় ধরে দেশের দর্শকের পাশাপাশি ভারতের দর্শকের মন জয় করেছেন তিনি। আজ ১ জুলাই অভিনেত্রীর জন্মদিন। আর এই দিনেই ভক্তদের চমক দিলেন অভিনেত্রী।

নিজের জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার দিলেন জয়া। প্রকাশ করেছেন নতুন সিনেমা ‘ওসিডি’ এর ঝলক। সামাজিক মাধ্যমে শেয়ার করা টিজারের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘চাঁদের কলঙ্ক কি পরিষ্কার হয়? জীবনের কলঙ্ক? সমাজের কলঙ্ক? উত্তর নিয়ে আসছে #ওসিডি… এবার প্রাণপণে সরাবে জঞ্জাল!’

ওসিডি সিনেমার পরিচালক সৌকর্য ঘোষাল। সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জয়া। তার চরিত্রের নাম শ্বেতা। সৌকর্য ঘোষালের পরিচালনায় এর আগে ‘ভূতপরী’ সিনেমাতে অভিনয় করেছেন জয়া। 

করোনাকালে লকডাউনের মধ্যে এই গল্পটি মাথায় আসে পরিচালকের। ওসিডি অর্থ অবসেসিভ কমপালসিভ ডিজওর্ডার। এই সমস্যায় শ্বেতা ভুগছেন কিনা, সেই দ্বন্দ্বের মধ্যে দিয়েই এগিয়ে যাবে শ্বেতার চরিত্র। এটি মূলত একটি সাইকোলজিক্যাল ড্রামা।

১২৬ মিনিটের  ‘ওসিডি’তে আরও অভিনয় করেছেন- কৌশিক সেন, ফজলুর রহমান বাবু, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, শ্রেয়া ভট্টাচার্য প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছেন পূজা চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনায় ছিলেন মেঘ বন্দ্যোপাধ্যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //