হজে গিয়ে সন্তানের মুখ দেখালেন সানা খান

ধর্মের টানে অভিনয় ক্যারিয়ার ছেড়ে ২০২০ সালে খবরের শিরোনাম হয়ে ছিলেন সানা খান। সোশ্যাল মিডিয়ায়  নিজের সিদ্ধান্তের কথা ঘোষণা করে জানিয়েছিলেন, তিনি নিজেকে ইসলামের কাছে সমর্পণ করতে চান। ঐ বছরই গুজরাটের হীরে ব্যবসায়ী মাওলানা মুফতি আনাস সৈয়দকে বিয়ে করেন তিনি। 

সেটাও ছিল সংবাদ ও সোশাল মিডিয়ার বেশ সাড়া ফেলা ঘটনা। এরপর সময় গড়িয়েছে। ২০২৩ সালের জুলাই মাসে পুত্র সন্তানের মা-ও হন সাবেক এই অভিনেত্রী। 

বর্তমানে পুরোদস্তুর সংসারী হলেও সানাকে নিয়ে আগ্রহের কমতি নেই নেট জনতার। ছেলে হবার পর তার মুখটি এখনো আড়ালেই রেখেছিলেন সানা। গত ৫ জুলাই ছেলের বয়স এক বছর পূর্ণ হলো। তারপরই অনুরাগীদের ছেলের মুখ দেখালেন সানা। এ বছর হজে গিয়ে স্বামী-সন্তানের সঙ্গে তোলা ছবিতে দেখা গেল সানা খানের ছেলের মুখ।

 স্বামী মুফতি আনাস সৈয়দের সঙ্গে হজে গেছেন বলিউডের একসময়ের এই অভিনেত্রী। বাবা-মায়ের সঙ্গে হজযাত্রায় শামিল হয়েছে তাদের এক বছরের ছোট্ট শিশু সৈয়দ তারিক জামিল। হজযাত্রা থেকে ছেলের কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সানা। ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের ছোট্ট হাজি’।

সানা জানিয়েছেন, শেষ মুহূর্তে হজযাত্রার জন্য তার এক বছরের ছেলে ভিসা পেয়েছে। তাই তিনি কৃতজ্ঞ। সানার ভিডিওতে তার ছেলেকেও হাজিদের মতো পোশাক পরতে দেখা গেছে। সানা ভিডিওতে নিজের ছেলের মুখ দেখানোর পাশাপাশি নিজের ধর্ম বিশ্বাসকেও তুলে ধরেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //