তিনদিন পেছাল বাংলাদেশ প্রিমিয়ার লিগ

প্রিমিয়ার লিগ চলাকালিন খেলার দৃশ্য

প্রিমিয়ার লিগ চলাকালিন খেলার দৃশ্য

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগ পুনরায় শুরু হওয়ার কথা ছিল ২২ জুন। জাতীয় ফুটবলাররা তিনদিন সেলফ কোয়ারেন্টাইনে থাকায় তা পিছিয়ে ২৫ জুন থেকে শুরু হতে যাচ্ছে। শনিবার (১৯ জুন) লিগ কমিটির ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে বাফুফে।

৩০ এপ্রিল রেলিগেশন জোনের ক্লাবগুলোর দাবি  উপেক্ষা করে বাফুফে প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগ শুরু করেছিল। এবার কয়েকটি ক্লাবের জাতীয় ফুটবলারদের জন্য ৩ দিন পিছিয়ে পুনরায় খেলা শুরু করতে বাধ্য হলো।

২৫ জুন থেকে চার ভেন্যুতে চলবে লিগ। উত্তর বারিধারা তাদের ভেন্যু টঙ্গীর শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামের ব্যাপারে আজকালের মধ্যে নিশ্চয়তা দেবে বাফুফেকে। আরামবাগের মুন্সিগঞ্জ স্টেডিয়াম, বসুন্ধরা কিংস ও ঢাকা মোহামেডানের কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামের ভেন্যু প্রস্তুত রয়েছে। 

চট্টগ্রাম আবাহনীর ম্যানেজার ও লিগ কমিটির প্রতিনিধি সাবেক জাতীয় ফুটবলার আরমান আজিজ বলেন, ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দ্বিতীয় লেগের চার রাউন্ডের সব ম্যাচ অনুষ্ঠিত হয়েছে করোনার জন্য। এখন করোনা মহামারির প্রকোপ বাড়লেও বাফুফের লিগ কমিটি এখন ঢাকার বাইরে খেলা নিচ্ছে। করোনার চোখ রাঙানি থাকলেও আবহাওয়ার জন্য ক্লাবগুলো মেনে নিয়েছে এই সিদ্ধান্ত, ‘ইতিমধ্যে বৃষ্টি শুরু হয়েছে। বৃষ্টির মধ্যে এক ভেন্যু বঙ্গবন্ধু স্টেডিয়ামে এত খেলা সম্ভব না। তাই ক্লাবগুলো ঢাকার পাশে ভেন্যুগুলোতে গিয়ে খেলতে রাজি হয়েছে।’ 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৬ তম রাউন্ড শেষ। ক্লাবগুলো মাত্র অংশগ্রহণ ফি পেয়েছে ৩ লাখ করে। আজ লিগ কমিটির ভার্চুয়াল সভায় আরামবাগ ক্লাব লিগের অংশগ্রহণ ফি প্রদানের জন্য বাফুফের কাছে জোর দাবি জানিয়েছে। বরাবরের মতো লিগ কমিটির চেয়ারম্যান ও বাফুফে সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী আশ্বাস দিয়েছেন দ্রুততর সময়ে দেয়ার জন্য।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //