ব্যালন ডি’অর জিতে অসুস্থ হয়ে পড়েছেন মেসি

ক্যারিয়ারে সপ্তম ব্যালন ডি’অরের জিতেছেন লিওনেল মেসি। বিশ্বের যে কোনো ফুটবলারের চেয়ে তো বেশিই, চির প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়েও ২টি বেশি ব্যালিন ডি’অর জিতেছেন আর্জেন্টাইন তারকা।

কিন্তু ব্যালন ডি’অর জয়ের পরের ম্যাচেই মাঠে নামতে পারছেন না পিএসজির এই তারকা ফুটবলার। কারণ, ব্যালন ডি’অর অনুষ্ঠান থেকে ফিরে আসার পরই অসুস্থ হয়ে পড়েছেন মেসি। যে কারণে নিসের বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারবেন না তিনি।

বার্সেলোনা থেকে প্যারিসে আসার পর পিএসজির জার্সিতে মেসির শুরুটা হয়েছিল খুবই স্লো। তবে ধীরে ধীরে খোলস ছেড়ে বেরিয়ে আসতে শুরু করেছিলেন কেবল। সর্বশেষ সেন্ট এতিয়েনের বিপক্ষে ম্যাচে পিএসজির ৩-১ গোলে জয়ে মেসি তিন গোলেই অ্যাসিস্ট করেছিলেন।

তবে, দুর্দান্ত পারফরম্যান্স করে যাওয়ার পরও সম্প্রতি ব্যালন ডি’অর জিতেও বিতর্কমুক্ত থাকতে পারেননি বিশ্বসেরা এই ফুটবলার। অনেকেই মনে করেন, মেসি নয় এই পুরস্কারের যথাযোগ্য দাবিদার ছিলেন রবার্ট লেভানডভস্কি। বিশেষ করে ২০২০ সালের ব্যালন ডি’অর মিস করার পর এবারেরটা তাকেই দেয়া উচিৎ ছিল।

পিএসজি আজ এক বিবৃতিতে জানিয়েছে, ‘লিওনেল মেসি এবং লিয়ান্দ্রো পেরেদেস আজ অনুশীলনে অংশ নিতে পারেননি। পেটের গ্যাসজনিত সমস্যায় ভুগছেন তারা।’

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //