বার্সা থেকে বাদ পড়ছেন কৌতিনিও!

২০১৭-১৮ মৌসুমের মাঝামাঝিতে বার্সেলোনা যোগ দিয়েছিল ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফেলিপে কৌতিনিও। বার্সা বিপুল পরিমান অর্থ গচ্চা দিয়ে দলে ভিড়িয়েছিল তাকে। যোগ দেওয়ার পর পরই খেই হারিয়েছেন এ মিডফিল্ডার।

সেই কৌতিনিওকে নিয়ে এবার কঠিন সিদ্ধান্ত নিতে যাচ্ছে বার্সেলোনা। কোচ জাভি তাকে জানিয়ে দিয়েছেন, তার ভবিষ্যৎ পরিকল্পনায় জায়গা নেই ব্রাজিলিয়ান এই মিডফিল্ডারের। 

শুধু তিনিই নন, আরও দুই ফুটবলারকেও একই খবর জানিয়ে দিয়েছে বার্সা। স্প্যানিশ সাংবাদিক জেরার্ড রোমেরো জানাচ্ছেন, কৌতিনিওর সঙ্গে লুক ডি ইয়ং, আর স্যামুয়েল উমতিতিকে জানিয়ে দিয়েছে, কোচ জাভির পরিকল্পনায় নেই তারা।

২০১৮ সালে বার্সেলোনায় ১৩ কোটি ইউরোর বিনিময়ে লিভারপুল থেকে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন তিনি। দলটিতে যোগ দেওয়ার পর তিনি একটা চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন তিনি, তবে সেটা অবশ্য বার্সেলোনার জার্সি গায়ে নয়, বায়ার্ন মিউনিখে তখন ধারে খেলছিলেন তিনি। 

গেল গ্রীষ্মকালীন দলবদলে লিওনেল মেসি দল ছাড়ার পর কৌতিনিওকে দেওয়া ১০ নম্বর জার্সি তুলে দেওয়ার একটা গুঞ্জন উঠেছিল। সেটা শেষমেশ হয়নি, তবে ব্রাজিলিয়ান এই মিডফিল্ডারও অবশ্য উন্নতির ছাপ ফেলতে পারেননি তার খেলায়। সে কারণেই তাকে আসছে দলবদলে বেচে দিতে চাইছে বার্সা। 

যে দামে তাকে দলে ভিড়িয়েছে বার্সা, সেটা ফেরত পাওয়া সম্ভব নয় তাদের। সেটা মেনে নিয়েই এই মিশনে নেমেছে দলটি। তবে দলকে আরও সমৃদ্ধ করতে কাতালান দলটির এখন যে কোনো অঙ্কের অর্থ দরকার, সে কারণেই তাকে দলবদলের বাজারে তুলতে চাইছে ক্লাবটি। 

স্প্যানিশ সংবাদ মাধ্যম মুন্দো দেপোর্তিভো ও ইংলিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল জানাচ্ছে, ইতোমধ্যেই তাকে নিউক্যাসল ও টটেনহ্যামের কাছে উপস্থাপন করেছে দলটি। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //