ICT Division

উরুগুয়ে-দক্ষিণ কোরিয়ার গোলশূন্য ড্র

সৌদির কাছে আর্জেন্টিনা আর জাপানের কাছে জার্মানির হারের পর সবার চোখ ছিল দক্ষিণ কোরিয়ার দিকে। অনেকেই ধারণা করেছিলেন, উরুগুয়েকে হারিয়ে বিশ্বকাপে আরেকটি এশিয়ান চমক দেখার।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) কাতারের এডুকেশন সিটি স্টেডিয়ামে প্রথমার্ধের শুরুর দিকে বল নিয়ন্ত্রণে এগিয়ে ছিল দক্ষিণ কোরিয়া। শেষভাগে দুই দলই লড়াই করেছে সমানে তালে। তবে আক্রমণে আধিপত্য দেখিয়েছে লুইস সুয়ারেজরা। কোরিয়ার হয়ে আপ্রাণ চেষ্টা করেও দলকে লিড এনে দিতে পারেননি হিয়ং মিন সন।

বিরতির ঠিক আগ মুহূর্তে দারুণ একটি সুযোগ নষ্ট হয় উরুগুয়ের। কর্নার থেকে ভেসে আসা বলে হেড করেন রক্ষণভাগের দিয়েগো গডিন। সেই বল বারপোস্টের ভেতরের সাইডে লেগে ফিরে আসে, মাথায় হাত পড়ে উরুগুয়ে ডিফেন্ডারের, সেই সঙ্গে গ্যালারিতে থাকা উরুগুয়ে ভক্তদেরও।

দ্বিতীয়ার্ধে দুদলের কেউই তেমন সুযোগ তৈরি করতে পারেনি। ফলে মেলেনি গোলের দেখাও। ৫২ মিনিটে সনের শট যেতে থাকে গোলপোস্টের বাইরে দিয়ে, সেটিকে আরো দূরে ঠেলে দেন উরুগুয়ে গোলরক্ষক।

পরের মিনিটে ফাউলের আবেদন নিয়ে পেনাল্টি চেয়েছিল তারা। কিন্তু রেফারি সেই দাবি আমলে নেননি। শেষ দিকে দুদলই একাদশে একাধিক পরিবর্তন আনে। তবুও ভাগ্য বদল হয়নি ম্যাচের ফলাফলে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //