জঙ্গিরা কখনওই চুপ করে বসে থাকে না: ডিএমপি কমিশনার

অনলাইনে জঙ্গিদের তৎপরতা থেমে নেই, তারা কখনওই চুপ করে বসে থাকে না বলে মন্তব্য করেছেন ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম। শুক্রবার (৮ জুলাই) জাতীয় ঈদগাহের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম বলেন, যে কোনও মূল্যে ঈদের জামাতে আসা নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করা হবে। জঙ্গিরা কখনওই চুপ করে বসে থাকে না। অনলাইনে তাদের তৎপরতা থেমে নেই। হামলার আশঙ্কা উড়িয়ে দেওয়া যায় না।

এসময় তিনি ঈদের নামাজ আদায় করতে ঈদগাহে ছাতা ও মোবাইল ছাড়া মুসল্লিদের অন্য কোনও কিছু না আনার অনুরোধ জানান।

পুলিশ যে কোনও পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত রয়েছে উল্লেখ করে ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম বলেন, মাজার কিংবা পীরদের আখড়ায় ঈদের জামাত হয় এবং সেসব জায়গায় হামলার আশঙ্কা থাকে এ ধরনের জায়গা চিহ্নিত করে আলাদা আলাদা নিরাপত্তা জোরদার করা হয়েছে।

স্বতঃস্ফূর্তভাবে যে কোনও ঈদগাহে জামায়াত আদায়ের জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের এই কর্মকর্তা বলেন, নগরবাসী যে যেখানে ইচ্ছা ঈদের নামাজ পড়ুক না কেন, তাদের নিরাপত্তা নিশ্চিত করাই আমাদের কাজ। আমরা নিরাপত্তা নিশ্চিত করবো।

এসময় ঈদগাহে মোবাইল ফোন পকেটে না রেখে হাতে রাখার পরামর্শ দেওয়া হয়। পাশাপাশি করোনা সংক্রমণ রোধে মাস্ক পরে ঈদ জামাতে অংশ নেওয়ার আহ্বান ডিএমপি কমিশনার।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //