বিএনপি ভিন্ন পথে ক্ষমতায় আসতে চায়: প্রধানমন্ত্রী

বিএনপি নির্বাচন চায় না, তারা ভিন্ন পথে ক্ষমতায় আসতে চায় মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগামীতে অগ্নি সন্ত্রাসীদের ছাড় দেওয়া হবে না। যে হাতে আগুন দিবে সে হাত পুড়িয়ে দেওয়া হবে।

আজ শনিবার (৭ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নবগঠিত আওয়ামী লীগের কমিটির যৌথ সভায় তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকার সবসময় মানুষের পাশে আছে, এটাই নীতি। মানুষের সেবা করা আওয়ামী লীগ সরকারের লক্ষ্য। উন্নয়ন অব্যাহত রেখে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে।

এ সময় খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে প্রতিটি অনাবাদি জমিতে শস্য ফলানোর আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের নব-নির্বাচিত জাতীয় কমিটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদকে সঙ্গে নিয়ে জাতির জনকের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। 

সমাধিতে শ্রদ্ধা জানানোর পর বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা এবং দেশ ও জাতির জন্য প্রার্থনা করা হয়। পরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় একটি ভিস্তিপ্রস্তরসহ ২৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনা টানা দশম মেয়াদে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন এবং ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত ২২তম জাতীয় কাউন্সিলে ওবায়দুল কাদের তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক হিসেবে পুনঃনির্বাচিত হন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //