এবার মেট গালায় তাক লাগিয়ে দিলেন কিম

কিম কার্দাশিয়ান

কিম কার্দাশিয়ান

রিয়েলিটি টিভি শো ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ান। নিউইয়র্কের মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের বার্ষিক অনুষ্ঠান হল ‘মেট গালা’। সেখানেই সবাইকে তাক লাগিয়ে দিলেন কিম। 

ধবধবে সাদা কার্পেটের উপর আপাদমস্তক কালো পোশাকে নিজেকে মুড়ে উপস্থিত হয়েছিলেন তিনি। অন্যান্য তারকারা যেখানে নানা ধরনের মেক আপের সাহায্য নিয়েছেন নিজেকে সাজিয়ে তুলতে, কিম সেখানে নিজের মুখ পর্যন্ত দেখাননি। তার মুখ কালো একটি কাপড়ে সম্পূর্ণভাবে ঢাকা। তার সঙ্গে একইরকম পোশাক পরে উপস্থিত হয়েছিলেন পোশাক শিল্পী ডেমনা ভাসালিয়া।


কিমের পোশাকটি তাৎক্ষণিকভাবে টক অব দ্য টাউনে পরিণত হয়। তিনি ২০২১ সালের ফ্যাশন দুনিয়ার শিরোনাম হয়ে যান। রেড কার্পেটে টো-টু-টো বেলেন্সিয়াগা পোশাক ও হিলের সঙ্গে একাই হাঁটছিলেন কিম। যখন হঠাৎ করে সমস্ত স্পটলাইট তার ওপর এসে পড়ে।

কিমের অনুরাগীরাও তার এই পোশাক দেখে অবাক হয়েছেন। মিম স্রষ্টারা ইতিমধ্যেই নানা ধরনের মিম তৈরি করতে শুরু করেছেন।


আবার অনেকের মতে, কিমের এই পোশাক মহামারির বিরুদ্ধে সচেতনতা আর একইসঙ্গে এর বিরুদ্ধে প্রতিবাদ জানানোর একটি ভঙ্গি ছিল। কালো পোশাকে কিমের এই চেহারা সত্যিই বেশ খানিকটা উন্মাদনা বাড়িয়ে তুলেছে ফ্যাশন দুনিয়ায়। 

মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের প্রতি বছরের ফ্যাশন প্রদর্শনী শুরু হয় এই অনুষ্ঠানের মাধ্যমেই। প্রদর্শনীর থিমের সঙ্গে সামঞ্জস্য রেখে সেজেন ওঠেন তারকারা। তবে সবাইকে ছাপিয়ে এবার কিমের সাজই আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //