ICT Division

ব্র্যাড পিটের বিরুদ্ধে অ্যাঞ্জেলিনা জোলির মামলা

আইনি প্রক্রিয়ার ক্ষেত্রে জনি ডেপ-অ্যাম্বার হার্ডকেও হার মানাচ্ছেন হলিউডের প্রাক্তন জুটি ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলি। ২০১৬ সাল থেকেই এই জুটির দাম্পত্য কলহ আদালতে বিচারাধীন। অনুমতি ছাড়া যৌথ মালিকানাধীন একটি সম্পদের একাংশ বিক্রি করায় জোলির বিরুদ্ধে মামলা করেন ব্র্যাড পিট। 

মঙ্গলবার পাল্টা মামলা ঠুকেছেন জোলি। সেই সাথে জানিয়েছেন ব্র্যাড পিট সম্পর্কে বিস্ফোরক কিছু তথ্য। 

অ্যাঞ্জেলিনা জোলির আইজীবীন জানিয়েছেন, ২০১৬ সালে বিমানের মধ্যে অভিনেত্রীকের মারধর করেন ব্র্যাড। এয়ারপোর্টে পৌঁছোনের আগে থেকেই ব্র্যাডের মাথা গরম ছিল। প্লেনে ওঠার পরে অ্যাঞ্জেলিনা তাকে জিজ্ঞাসা করেন, কী হয়েছে। তাতে ব্র্যাড তার মাথায় ধাক্কা দিয়ে ঠেলে বাথরুমের কাছে নিয়ে যান। 

তারপর দেয়ালের সঙ্গে চেপে ধরেন। এরপর নাকি অ্যাঞ্জেলিনা আক্রমণ থেকে বাঁচতে ব্র্যাডের পিছন দিকে চলে যান এবং তাকে পিছন থেকে জড়িয়ে ধরেন। ব্র্যাড তখন পিছন দিকে লাফ দিয়ে বিমানের একটি আসনে ঝাঁপিয়ে পড়েন। তাতেও চোট পান অ্যাঞ্জেলিনা। 

তাদের সন্তানরাও নাকি সেখানে উপস্থিত ছিল। তারা ব্র্যাডকে থামাতে গেলে মার খায় তার হাতে। এক সন্তানের গলা চেপে ধরেছিলেন ব্র্যাড পিট। আরেকজনের মুখে আঘাত করেছিলেন। সেই সাথে মৌখিক হেনস্তাও চলছিল। এই ঘটনার পরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন জোলি। এই বিষয়ে ব্র্যাড পিটের আইনজীবী কিংবা মুখপাত্র কোনো মন্তব্য করেননি।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //