রাশিফল (২২ জুলাই): কেমন যাবে আজকের দিন?

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক-বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (২২ জুলাই) দিন।

আজ ২২ জুলাই ২০২১, ৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) 

নিজের আত্মসম্মান ও আত্মবিশ্বাস বাড়ানোর চেষ্টা করুন। নিজের যোগ্যতা সম্পর্কে সবাইকে জানাতে আগ্রহী আপনি। নিজেকে নানান জায়গায় প্রমাণের সুযোগ এসে গেছে। প্রেমে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা থাকবে। স্ত্রীর সঙ্গে কোনো আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ কোনো চাকরির সুযোগ আসতে পারে। 

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে)

কিছু ভালো ও গুরুত্বপূর্ণ খবর আসতে পারে। গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক বিষয়ে স্থিতি আসতে পারে। আশা করা যাচ্ছে অর্থের অপচয় হবে না। প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুকে নিয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। 

মিথুন রাশি (২১ মে - ২০ জুন)

আর্থিক অবস্থা মনের মতো না হলেও সুস্থির হতে পারে। লাভের চেয়ে লোকসানের আশঙ্কা বেশি। ব্যাংক ব্যালেন্স বজায় রাখতে পারলে, ভালো হবে। শরীরের কোনো অংশে আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনো কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় নিয়ে যারা কাজ করেন তাদের জন্য ভালো সময়। 

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই)

কেরিয়ারে ঝুঁকি আছে, তাই সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিতে হবে। কিছু মানুষের প্রতি অনুভূতি পরিবর্তন হওয়ার সুযোগ আছে। নানান জায়গা থেকে নানান সুযোগ আসতে পারে। দীর্ঘ দিনের কোনো আশা পূর্ণ হতে পারে। আজ আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বচসা। অফিসে সুনাম বাড়তে পারে।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট)

বাড়িঘর পরিবর্তনের সুযোগ আছে। পারিবারিক স্থিতি বজায় থাকবে। কিছু পূর্ব বিলম্বিত ঘটনা, এবার সম্পূর্ণ হতে দেখা যাবে। আপনার খাতে ভালো কিছু ঘটতে পারে। প্রতিবেশীর জন্য সামাজিক বদনাম আসতে পারে। সন্তানের আবদার পূরণে খরচ হবে। রক্তচাপ বাড়তে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর)

ভ্রমণের সিদ্ধান্ত নিলে, কিছু দিক বিবেচনা করা উচিত। মেজাজ ভালো রাখার চেষ্টা করুন। আশাতীত কিছু ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। সঙ্গে ফলাফল গুলিও চমকপ্রদ হতে পারে। পারিবারিক দিক প্রভাবিত হবে।

তুলা রাশি  (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর)

আশা ছাড়লে একদম চলবে না, মনের আশা বৃদ্ধি করতেই হবে। সময় ভালো আসতে চলেছে। আপনার পার্টনারদের দিকে নজর রাখুন। ভবিষ্যতে সমস্যা করতে পারেন। মা-বাবার সঙ্গে খারাপ ব্যবহার মানসিক চাপ বাড়াবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর)

নিজের সামাজিক এবং কর্মজীবন দুই-ই দিকে পরিবর্তন ঘটবে। কিছু সময়ের জন্য সবকিছুই বেশ প্রবহমান। তবে আগামী তিন মাসের মধ্যে নাটকীয় কিছু ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। পেটের সমস্যা বাড়বে। পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) 

আপনার অভিজ্ঞতা ও যোগ্যতা আপনাকে নানান কাজের সুযোগ এনে দেবে। বিদেশি লগ্নির অন্তর্ভুক্তি ও আইনি বিচ্যুতি ঘটতে পারে। বর্তমান কিছু ইঙ্গিত আপনার স্বার্থে কাজ করবে। পড়াশোনায় ভাল সুযোগ আসতে পারে। সপ্তাহের প্রথম দিকে শত্রুর জন্য বাড়িতে অশান্তি বাড়বে। প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মানসিক কষ্ট। 

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি)

যেকোনো বিষয়ে প্রতিশ্রুতি না দেয়াই ভালো। মানসিক শান্তির গরমিল হতে পারে। সহকর্মীদের প্রতি দায়বদ্ধ হন। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে সদয় আচরণ করুন। প্রেমের ব্যাপারে জটিলতা আসতে পারে। স্ত্রীর সঙ্গে কোনো ছোট কারণে বিবাদের আশঙ্কা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)

নতুন কিছু শুরু করতে পারেন, তবে আর্থিক পরিস্থিতির দিকে খেয়াল রাখুন। পেশাগত বিকাশ ও ঘনিষ্ঠ সম্পর্ক দুই দিকেই উপযোগী সময়। যদি কষ্ট করেন তবে কেষ্ট অবশ্যই মিলবে। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। লেখাপড়ায় অমনোযোগ দেখা যাবে, কিন্তু হাল ছাড়লে বিপদ হবে। উপকারের বিনিময়ে অপমানিত হওয়ার সঙ্কেত। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)

পদোন্নতির ক্ষেত্রে নিজের যোগ্যতা ও যত্ন দিয়ে কাজ করুন। সঠিক দিকে বিবেচনা করলে লাভ আসতে পারে। সহজে কাজ সম্পন্ন করার উপায় অনুসন্ধান করুন। পারিবারিক সমস্যা থেকে রেহাই শিগগিরই। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা বাড়বে। আত্মীয়ের সাথে দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। কোনো পুরুষের প্রতি দুর্বলতা আসতে পারে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh