আজকের রাশিফল (১ ডিসেম্বর)

পদোন্নতি হতে পারে মকরের, ভুল পরামর্শ সমস্যায় ফেলতে পারে কন্যাকে

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতুহল রয়েছে প্রায় সবারই। ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/ জাতিকা। আপনার জন্মসংখ্যা : ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : রবি ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ১ ও ৩। শুভ বার : রবি ও বৃহস্পতি। শুভ রত্ন : রুবি ও পোখরাজ।

চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (১ ডিসেম্বর) দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

খারাপ পরিস্থিতি নিয়ে অকারণ অভিযোগ করে লাভ নেই। যা বদলাতে পারবেন না তা মেনে নেওয়ার চেষ্টা করুন। বাড়ির ছোটদের সাথে আজ কিছুটা সময় কাটালে মন ভালো থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

বাইরের খাবার খাওয়ার ব্যাপারে সাবধান হোন। কাউকে টাকা ধার দেওয়ার আগে সবদিক বিচার করুন। দিনের শেষভাগে আপনি পরিবার এবং বন্ধুদের সাথে ভালো সময় কাটবে। রোমান্টিক চিন্তা আসবে মনে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) 

আজ শরীর ভালো থাকবে। বন্ধুদের সাথে কোথাও খেলতে যেতে পারেন। অবসর সময়ে যোগাভ্যাস ও ধ্যান মনে শান্তি দেবে। প্রেমের ক্ষেত্রে জীবনে নতুন মোড় আসতে পারে।

কর্কট  রাশি (২১ জুন-২০ জুলাই)

নিজের শরীর নিয়ে ব্যতিব্যস্ত হবেন না। অকারণ দুঃশ্চিন্তা আপনার অন্য কাজের ক্ষতি করতে পারে। নতুন কোনও ক্ষেত্রে বিনিয়োগের আগে সবদিক বিবেচনা করুন। অকারণে প্রেমিক/ প্রেমিকাকে সন্দেহ করবেন না।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করুন। পরিবারের মানুষদের সাথে কথা বলার সময় সংযত হোন। আপনার কথায় তারা আঘাত পেতে পারেন । কর্মক্ষেত্রে আপনার দক্ষতা দেখানোর সুযোগ পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আজ খাওয়াদাওয়া ও নেশার ব্যাপারে নিজেকে সংযত থাকুন। অন্যথায় শারীরিক অসুস্থতা আপনাকে সমস্যায় ফেলবে। বন্ধুদের দেওয়া ভুল পরামর্শ আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আজ তাড়াতাড়ি সমস্ত কাজ মিটিয়ে বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজ পরিস্থিতি উকুলে থাকবেনা। তাই কাজে ও কথাবার্তায় সতর্ক থাকুন। প্রেমিকা আপনার সাথে রূঢ় ব্যবহার করতে পারেন।

বৃশ্চিক  রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কর্মক্ষেত্রে চাপ বেড়ে যাবে। এর ফলে মানসিক চাপে থাকতে পারেন। এই অবস্থায় কোনও ক্ষেত্রে নতুন বিনিয়োগ করবেন না। পরিবর্তনগুলোকে মেনে নিতে শিখুন। স্ত্রীয়ের শরীর খারাপ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আজ বন্ধুদের সাথে আনন্দ ভাগ করে নিন। আপনার সৃজনশীল ক্ষমতার বিকাশ হবে আজ। তবে আর্থিক বা পারিবারিক ক্ষেত্রে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সবার পরামর্শ নিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ভাইবোনদের সহায়তায় আজ অনেক কাজ সহজ হয়ে যাবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা পাবেন। পদোন্নতিও হতে পারে। পুরানো বন্ধু বা আত্মীয়ের সাথে মনোরম সময় কাটবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজ আপনি খুশির মেজাজে থাকবেন। আপনার রসিক স্বভাব আজ সকলকে আনন্দ দেবে। বন্ধুদের সহায়তায় কাজের ক্ষেত্রে কিছু উপকার হবে। প্রিয়জনের সাথে রোমান্টিক সময় কাটবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 

শরীর ভালো রাখতে আজ বেশি করে হাঁটুন। অতীতের বিনিয়োগগুলো থেকে আজ লাভ পাবেন। ঘুরতে গিয়ে কোনও গুণী মানুষের সাথে আলাপ হবে আজ। তার ফলে অনেক কাজ সহজ হয়ে যাবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //