বৈদেশিক ব্যবসা-বাণিজ্যের অগ্রগতি হবে যাদের

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতূহল রয়েছে প্রায় সবারই।

আজ ১৩ মে, বৃহস্পতিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃষ রাশির জাতক-জাতিকা। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

অসুস্থদের শারীরিক অবস্থা ভালো হয়ে উঠবে। অংশীদারি কাজে অগ্রগতি আশা করা যায়। কর্মস্থলে কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। রাজনৈতিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধিতে প্রতিপক্ষ সৃষ্টি হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

প্রবাসীরা নতুন কর্ম লাভে সফল হতে পারবেন। ভিসা সংক্রান্ত জটিলতার অবসান হবে। শেয়ারবাজার-ফটকা ব্যবসায় ভালো আয় রোজগার আশা করা যায়। বৈদেশিক ব্যবসা-বাণিজ্যের অগ্রগতি হবে।

মিথুন (২২ মে-২১ জুন)

চাকরিজীবীদের বকেয়া বেতন লাভের যোগ রয়েছে। বন্ধুর ব্যবসায় বিনিয়োগের সুযোগ পেতে পারেন। ঠিকাদারি ব্যবসায়ীরা নতুন সরকারি কাজের সুযোগ পেয়ে যাবেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

পদস্থ কর্মকর্তার সাহায্যে ভালো কোনো স্থানে বদলি হতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফলতা আসবে। প্রভাবশালী রাজনৈতিক নেতার সাহায্য পাবেন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। বৈদেশিক কাজ কর্মে সফলতা বৃদ্ধি পাবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের জন্য ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

আজ হঠাৎ কোনো পুরনো বন্ধুর সাক্ষাৎ হতে পারে। অনেকদিনের ঝুলে থাকা সমস্যার সমাধান হবে। অপ্রত্যাশিত কোনো বিনিয়োগের সুযোগ কাজে লাগতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

বিবাহের ক্ষেত্রে কোনো যোগাযোগ হতে পারে। উচ্চ রক্তচাপের রোগীরা কিছুটা আরামবোধ করবেন। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। দম্পতিদের মধ্যকার ভুল বোঝাবুঝি কমে আসবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

কর্মস্থলে অসুস্থ হয়ে পড়তে পারেন। কোনো গোপন শত্রুর ইন্ধনে আপনার কর্মস্থলে ঝামেলা হতে পারে। ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে না। লেনদেনের জটিলতার কারণে ক্রেতার কাছে অপমানিত হতে পারেন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

অনেকদিনের ঝুলে থাকা সম্পর্ক আজ প্রেমে গড়াবে। সন্তানের পড়াশোনায় অগ্রগতি হতে পারে। সৃজনশীল কাজে উৎসাহ পাবেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

জমি ভূমি আবাসন ক্রয় সংক্রান্ত বিষয়ে অপ্রত্যাশিত সুযোগ আসতে পারে। যানবাহন লাভের যোগ রয়েছে। কোনো আত্মীয়র কারণে গৃহে শান্তি ফিরে আসতে পারে। আসবাবপত্র ক্রয় করতে পারেন। বাল্য বন্ধুর সঙ্গে দেখা হওয়াতে ভালো লাগবে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

গার্মেন্টস ব্যবসায়ীরা আজ নতুন অর্ডার আশা করতে পারেন। বিকাশ ব্যবসায়ী ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা আজ একটু সতর্কতার সাথে লেনদেন করবেন। ছোট ভাই-বোনের জন্য কোনো সম্বন্ধ আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

খুচরা ও পাইকারি ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় কোনো ঝামেলা দেখা দেবে। আজ মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীরা ভালো আয়-রোজগারের সুযোগ পাবেন। সামাজিক আপ্যায়নে অংশ নিতে পারেন।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //