ICT Division

আজ বিবাদে জড়াতে পারেন যারা

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মতামত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতূহল রয়েছে প্রায় সবারই।

আজ ২১ অক্টোবর, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ (২১ মার্চ-১৯ এপ্রিল)

প্রিয়জনের সাথে বিবাদ বাধতে পারে। পিতার সাথে দরকারি আলোচনা থাকলে সেরে নিন। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সন্তানের আচরণে বদল লক্ষ করবেন। শারীরিক অসুস্থতা বাড়বে। কিছু কাজের জন্য কর্মক্ষেত্রে ঝামেলা হতে পারে। স্বামীর সন্দেহের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

সহকর্মীর বাজে ব্যবহারে কর্মস্থানে বিরক্তি ভাব থাকবে। বাড়িতে অশুভ কিছু ঘটতে পারে। পুরানো রোগ যন্ত্রণা দেবে। প্রতিবেশীর সাথে বিবাদে আইনি ঝামেলায় পরতে পারেন। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

মিথুন (২১ মে-২০ জুন)

ব্যবসার জন্য বাড়তি অর্থের প্রয়োজন হতে পারে। আত্মীয়দের সাথে বিবাদ বাধতে পারে। আপনার বিশ্বাসে কেউ আঘাত করতে পারে। সপরিবার ভ্রমণের সম্ভাবনা আছে। বন্ধুর দ্বারা ক্ষতি হওয়ার যোগ রয়েছে। 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

প্রতিবেশীর সাথে বিবাদ মিটে যেতে পারে। প্রেমে সাফল্য লক্ষ করা যাচ্ছে। পৈতৃক সম্পত্তি নিয়ে বিবাদে জড়াতে পারেন। ব্যবসায় বা কর্মে উন্নতির সম্ভাবনা  আছে তবে পরিশ্রম যথেষ্ট করতে হবে। দাম্পত্য জীবনে কলহ বাধতে পারে। হজমের সমস্যা বৃদ্ধি পাবে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

আয়ের পরিমাণ ভাল থাকলেও অভাব আপনাকে তাড়িয়ে বেড়াবে। কর্মক্ষেত্রে বিবেচক ব্যক্তি হিসাবে সুনাম পাবেন। নিদ্রাহীনতার জন্য শারীরিক দুর্বলতা থাকবে। পরিবারে সম্মান বৃদ্ধি পাবে। নিজের ভাল কাজের জন্য মানুষের কাছ থেকে প্রচুর প্রশংসা পাওয়ার আশা রাখতে পারেন। আর্থিক অবস্থা ভাল যাবে। 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

মিথ্যা বদনাম আসতে পারে। ব্যবসায় পরিশ্রম বৃদ্ধি পেলেও লাভ সঠিক থাকবে। অনেক দিনের পুরনো ক্ষত ভোগাতে পারে। গুরুজনদের থেকে সাহায্য পাবেন। সারা দিন হিসেবি ভাবে চললেও অতিরিক্ত অর্থব্যয় হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।  

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ব্যবসায় চিন্তা বাড়তে পারে। পিতা-মাতার সাথে মতের মিল হবে না। ভাই-বোনের সাথে দ্বন্দ্ব সৃষ্টি হতে পারে। সুযোগসন্ধানী লোকের কাছ থেকে সতর্ক থাকুন। কর্মস্থানে সম্মানপ্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। অহেতুক রাগ বাড়তে পারে। নতুন কাজের জন্য যোগাযোগ করতে পারেন। 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি হতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা কমবে। ব্যবসায় খরচ বৃদ্ধি পাবে। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার পাবেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সন্তানের জন্য স্ত্রীর সাথে বিবাদ বাধতে পারে। অভিজ্ঞ ব্যক্তির সাথে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। এখন প্রেমের দিকে না এগোনোই ভাল হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময় এসেছে। 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সকালের দিকে বাড়তি খরচ হতে পারে। পরিবারের অশান্তির জন্য কাজে ব্যাঘাত ঘটতে পারে। ধর্ম বা দর্শন আলোচনায় সম্মানপ্রাপ্তি হতে পারে। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। ভ্রাতৃস্থানীয় কারো থেকে উপকার পেতে পারেন। শত্রুপক্ষ আপনার বশে থাকবে। কর্মস্থানে আজ দায়িত্ব বাড়তে পারে। গুরুত্বপূর্ণ বিষয়ে স্ত্রীর সাথে আলোচনা করুন। 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজ একটু বিপদের সম্ভাবনা আছে। মানসিক অস্থিরতার কারণে ভাল কাজ হাতছাড়া হতে পারে। সম্পত্তির মামলায় সুফল পেতে পারেন। স্বামী-স্ত্রীর যৌথ ব্যবসায় সাফল্য পেতে পারেন। সন্তানের চাকরির জন্য কারো সাথে আলোচনা হতে পারে। উত্তেজনাপ্রবণ কাজ থেকে দূরে থাকুন। নিজের পুরনো ব্যবসায় আর্থিক উন্নতি যোগ রয়েছে। 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যবসায় উন্নতির সম্ভাবনা আছে। ভাই-বোনের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখ ফিরতে পারে। যাবতীয় কাজ খুব বিচক্ষণতার সাথে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় যোগ দিতে পারবেন। ভ্রমণে অযথা হায়রানি হতে পারে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //