কর্মক্ষেত্রে আর্থিক লাভ হবে যাদের

আজ ২৬ জানুয়ারি, বৃহস্পতিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আজকের দিনটি অর্থ ও অর্থের জন্য খুব গুরুত্বপূর্ণ হবে, অর্থ সংক্রান্ত বিষয়গুলো ভাল থাকবে। আপনি আজ আপনার পুরানো বন্ধুদের সঙ্গে কথা বলতে পারেন, মনটা খুশি হবে। আজ চতুরতার পরিচয় দিলে কাজে সফল হবেন। বেশি রাগ করলে সমস্যা বাড়বে, নিয়ন্ত্রণে রাখুন। আপনি মিষ্টি কথাবার্তা ও আপনার চতুরতার সাহায্যে কাজে সাফল্য পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আজকের দিনটি কর্মক্ষেত্রে লাভজনক হবে। সবার সঙ্গে আপনার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। ব্যবসায় লাভজনক পরিস্থিতি তৈরি হবে। মানুষ সম্মান পাবে। কঠোর পরিশ্রম ও বোঝাপড়া আপনাকে জীবনকে সুখী করতে সাহায্য করবে। চাকরিতেও আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পাবেন। পোস্ট ইফেক্ট বৃদ্ধির যোগফল দৃশ্যমান।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ব্যস্ত সময়সূচি থেকে পরিবারের সদস্যদের জন্যও সময় বের করবেন এবং তাদের সঙ্গে ভালো সময় কাটাবেন। কাজ বা পারিবারিক সুখের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে। আপনার বন্ধুরা আপনাকে অর্থ সরবরাহ সম্পূর্ণ করতে সহায়তা করবে। ছাত্ররা আজ পরীক্ষাতে সাফল্য পেতে চলেছে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আজ স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। আজ আপনার স্বাস্থ্য নরম থাকতে পারে, যার কারণে আপনি সারা দিন অস্থিরতায় কাটাবেন। পারিবারিক কলহের অবসান হবে। আজকের দিনটি শুভ সংবাদ দিয়ে শুরু হতে যাচ্ছে। কর্মক্ষেত্রে ভালো আর্থিক লাভ হবে। কর্মক্ষেত্রে কারও সহযোগিতায় আপনি লাভবান হবেন। আজ ভাগ্য আপনার সহায় হবে। আপনি উন্নতি পেতে কঠোর পরিশ্রম করবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আজকের দিনটি সিংহ রাশির জাতকদের জন্য ভালো যাবে। কর্মক্ষেত্রে আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। আয় বাড়ানোর কিছু ভালো সুযোগও পেতে পারেন। নেটওয়ার্কিং সামাজিক ফ্রন্টে উপকারী প্রমাণিত হবে। পরিবারে আপনার ইতিবাচক আচরণ মানুষকে মুগ্ধ করবে।

কন্যা রাশি(২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আজ ভাগ্য পুরোপুরি সহায় হচ্ছে না, তবে আপনার যদি আদালত সম্পর্কিত কোনও বিষয় থাকে তবে আপনি আজ সেগুলোতে কিছুটা স্বস্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে। এই দিনে, আপনার বুদ্ধিমত্তা ও চতুরতার পরিচয় দিয়ে আপনি সহজেই আপনার কাজগুলো সম্পন্ন করবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আজ তুলা রাশির জাতক-জাতিকাদের বাড়িতে প্রেম ও বোঝাপড়া দেখা যাবে। আপনি একটি প্রকল্প গবেষণা কাজ করতে পারেন। আপনার কথাবার্তা মিষ্টি হবে, যার কারণে আপনি অন্যকে আপনার দিকে আকৃষ্ট করবেন। ব্যবসায়ীদের সততার সঙ্গে কাজ করতে হবে। আপনার প্রিয়জনকে আপনার কথা বোঝাতে কিছুটা অসুবিধা হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ অন্যরা কী বলছে তা শুনুন। কর্মকর্তাদের বিশেষ স্বীকৃতি দেওয়া হবে। আজ অন্যদের দেওয়া অর্থ প্রাপ্তি হতে পারে। অপ্রয়োজনীয় খরচ কমিয়ে দিন। আজ আপনার যোগ্য লোকদের সঙ্গে যোগাযোগ স্থাপন করা হবে, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা ও নির্দেশনা প্রদান করবে। জীবনসঙ্গীর সাথে কিছু নতুন পরিকল্পনা করবেন। আপনি আজ কিছু দান করতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ছোটখাটো বিষয়ে রাগ করা এড়িয়ে চলা উচিত। যারা অনলাইনে ব্যবসা করেন তাদের উচিত ব্যবসা বাড়াতে নতুন পরিকল্পনা করা। কঠোর পরিশ্রমের ফল আজ অবশ্যই পাওয়া যাবে। কোনও বিবাহ অনুষ্ঠান বা মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। বাচ্চাদের সাথে আনন্দের মুহূর্ত কাটাবেন। সম্পর্কের ক্ষেত্রে কিছু নতুন সতেজতা অনুভব হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

রাজনীতিতে ও অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা এড়াতে হবে। মনে নতুন কিছু করার জন্য উদ্যম ও আবেগ থাকবে। আপনার কথা বলার শিল্প আছে যা আপনাকে যেকোনও ক্ষেত্রে সাফল্যের শিখরে পৌঁছাতে সাহায্য করবে। খাদ্যদ্রব্যের ব্যবসায়ীদের জন্য সময়টি ভালো। শিক্ষার্থীরা বিশেষজ্ঞ শিক্ষকদের সাহায্য পাবেন।

কুম্ভ রাশি  (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজ আপনি ভাল সাফল্য পাবেন, আপনার অর্থ সঠিক কাজে ব্যয় হবে। শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো করবে কিন্তু ভয় তাদের মনে থাকবে। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সাথে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে। আজ আপনি আপনার শত্রুদের আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না, তবে আপনি তাদের পরাজিত করতে সফল হবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আজ আপনি সুখবর পাবেন। সম্মানিত ব্যক্তির নির্দেশনা পাবেন। লাভের নতুন পথ দেখা যাবে। অর্থ ও অর্থের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে, অর্থ সংক্রান্ত বিষয়গুলো ভাল থাকবে। ছোট ছোট প্রলোভন থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //