আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ: 

অপ্রত্যাশিত অর্থ বা দ্রব্য হাতে আসতে পারে। কোনো বন্ধুর সহযোগিতায় কাজে অগ্রগতি। প্রেম-প্রণয় শুভ। কোনো কঠিন কাজ সফলতার সঙ্গে শেষ করতে পারবেন। রোমান্স শুভ।

বৃষ:

কোনো সুসংবাদ পেতে পারেন। বন্ধু ও প্রিয়জনের জন্য অর্থ ব্যয়। ব্যবসায় জটিলতা কাটবে। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন। সামাজিক কাজে অন্যের সমর্থন পাবেন।

মিথুন:

ভালো কাজের আশ্বাস পাবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে সদুপদেশ পেতে পারেন। অন্যের উপকার করে আনন্দ পাবেন। অযাচিত কিছু অর্থ হাতে আসতে পারে। ভ্রমণ শুভ।

কর্কট:

মানসিক চাপ কিছুটা কমবে। কোনো ভুল সংশোধনের সুযোগ পাবেন। অন্যের উপকার করে আনন্দ পাবেন। গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

সিংহ:

কোনো পরিকল্পনায় অগ্রগতি। সামাজিক কাজে অংশ নিতে পারেন। আপনার কাজে অন্যদের প্রভাবিত করতে পারবেন। দৈনন্দিন প্রয়োজনে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। রোমান্স শুভ।

কন্যা:

মানসিক চাপ থাকতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা। প্রিয়জনের সমস্যায় উদ্বেগ। পারিবারিক জটিলতা দূর হবে। জীবন সম্পর্কে আশাবাদী মনোভাব অব্যাহত রাখুন। শরীরের যত্ন নেবেন।

তুলা:

নিজ গুণে প্রশংসিত হবেন। জনসংযোগ বৃদ্ধি পাবে। অর্থ আগমনের পথ সুগম হবে। বন্ধুর কাছ থেকে আর্থিক সহায়তার আশ্বাস পেতে পারেন। সৃজনশীল কাজে আনন্দ পাবেন।

বৃশ্চিক:

কোনো শুভ যোগাযোগ ভবিষ্যতের জন্য ফলপ্রসূ হবে। আপনার ধারণা অন্যদের কাছে গ্রহণযোগ্য হবে। বকেয়া পুনরুদ্ধারে অগ্রগতি। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হবে।

ধনু:

ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। দীর্ঘ সময়ের স্থগিত বকেয়া পুনরুদ্ধার হতে পারে। ইচ্ছাশক্তির জোরে বাধা-বিঘ্ন কাটিয়ে উঠতে পারবেন। বিতর্কিত বিষয় এড়িয়ে চলুন। অসুস্থদের সতর্ক থাকতে হবে।

মকর:

কাজে উৎসাহ বাড়বে। ব্যবসায় কিছুটা চাপ থাকবে। প্রিয়জনের জন্য মানসিক কষ্ট। অবহেলার কারণে সুযোগ নষ্ট হতে পারে। সময়োচিত সিদ্ধান্ত কাজে সফলতা আনবে।

কুম্ভ:

সাম্প্রতিক ঘটনায় আপনার চিন্তাশক্তি দুর্বল হতে পারে। নতুন কোনো অংশীদারি আশাপ্রদ হবে। প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে। শান্তি ও সম্প্রীতি বজায় রাখুন। ভালো থাকুন।

মীন:

নতুন কোনো কাজে অগ্রগতি হবে। ব্যবসায় চাপ বাড়বে। কোনো ব্যাপারে আশাহত হতে পারেন। মনোযোগের অভাবে প্রিয়জন বিচলিত হতে পারে। অসমাপ্ত কাজ শেষ করুন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //