শুক্রবার আপনার দিনটি কেমন কাটবে, দেখুন রাশিফল

ফুটবল বিশ্বকাপ কিংবা আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচন, সব ক্ষেত্রেই আছে জ্যোতিষ শাস্ত্রের গুরুত্ব। বিশ্বাস কিংবা অবিশ্বাস, সম্পূর্ণ আপনার ইচ্ছা। তবে হাজার বছর ধরে চলে আসছে এই জ্যোতিষ শাস্ত্র। আর জ্যোতিষ শাস্ত্রে প্রাকৃতিক উপাদান বলতে পানি, বায়ু, অগ্নি ও মাটি খুবই গুরুত্বপূর্ণ।

যে চারটি রাশি এই চার উপাদানের প্রতীক, জ্যোতিষ শাস্ত্রে তাদেরকেই সব থেকে শক্তিশালী রাশি হিসেবে চিহ্নিত করেছে। শাস্ত্র অনুযায়ী ১২টি রাশি যথাক্রমে মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। এগুলো সম্পর্কে জেনে নেয়া যাক, আজকের দিনটি কেমন যাবে আপনার (রাশিফল)।

মীন: আজ কোনও সুসংবাদ পেতে পারেন। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। সপরিবার ভ্রমণের জন্য দিনটি শুভ। বুকের যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কাজের শুভ সূচনা হবে। চাকরির স্থানে কোনও নারীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে।

কর্কট: অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা বাড়তে পারে। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতির কারণ হবে। পুরনো ঋণ ফেরত পেতে পারেন। ভ্রমণে বাধা আসতে পারে। ছুটির দিনটি প্রিয়জনের সঙ্গে আনন্দে কাটবে।

সিংহ: কর্মচারীদের জন্য ব্যবসায় ধস নামতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে বিরোধে মাথা ঠান্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়ার জন্য সংসারে অশান্তি হতে পারে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। কন্যা: প্রেমের ক্ষেত্রে সাফল্য আসতে পারে। আপনার রসিকতা অপরের বিপদের কারণ হতে পারে। রাগ বা জেদের কারণে প্রিয়জনের সঙ্গে দ্বন্দ্ব হতে পারে। ভাই-বোনের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা রয়েছে। সন্তানের ইচ্ছেপূরণ হতে পারে।

তুলা: ভালো ব্যবহার দিয়ে শত্রুকে প্রভাবিত করতে পারবেন। দুপুর নাগাদ সুখবর পেতে পারেন। ইচ্ছাপূরণ হওয়ার দিন আজ। বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে খরচ বাড়তে পারে। পড়াশোনার চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন।

বৃশ্চিক: প্রিয়জনের কুকর্মের জন্য বাড়িতে অশান্তি হতে পারে। বাড়িতে অহেতুক ঝগড়া হতে পারে। সবাই মিলে দূরে কোথাও ভ্রমণ করতে যেতে পারেন। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক বাধতে পারে।

ধনু: চাকরিতে সুখবর পেতে পারেন। দুপুরের পরে দিনটি ভালো কাটলেও মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ভালো যোগাযোগ হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির চেষ্টা করতে পারেন। সন্তানের খারাপ ব্যবহারের জন্য চিন্তা বাড়বে। মকর: শারীরিক অবস্থা খারাপ থাকায় কাজে বিঘ্ন ঘটবে। সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি বজায় থাকবে। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বাড়বে। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মেষ: আইনি সমস্যা থেকে মুক্তি মিলতে পারে। নিজের প্রতিভা প্রকাশের বিশেষ দিন আজ। আবেগের বশে কাজ করলে বিপদে পড়তে পারেন। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে জড়াবেন না। পড়াশোনার জন্য দিনটি শুভ। ছুটির দিন বাড়িতে অতিথি আসতে পারেন।

বৃষ: ধর্মেকর্মে সুনাম বাড়বে। প্রেমে আবেগের কারণে ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। ব্যবসায় মনোবল থাকলে বাধা কেটে যাবে। আইনি কাজের ব্যাপারে ভালো সুযোগ আসতে পারে।

মিথুন: যানবাহনে সাবধানে চলাচল করুন। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের কোনও বড় সমস্যা সমাধান হতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর পেতে পারেন। আর্থিক দিক থেকে শুভ। সংসারে সুখ ফিরবে, কিন্তু কিছু অভাব-অনটন থেকে যাবে।

কুম্ভ: কাজের চাপে সংসারে সময় না দেয়ায় স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। কর্মস্থলে কাজের চাপ বাড়বে। পড়াশোনার ক্ষেত্রে বাধা আসতে পারে। অতিরিক্ত অর্থব্যয়ের যোগ রয়েছে। বিলাসিতার জন্য খরচ বাড়বে। বাবার সঙ্গে তর্ক হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //