দ্বিতীয় দফা রিমান্ড শেষে কারাগারে আরজে নিরব

ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অফ সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুমায়ুন কবির নিরব ওরফে আরজে নিরবকে দ্বিতীয় দফায় রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছি আদালত।

ঢাকার মহানগর হাকিম মাসুদ-উর-রহমানের আদালত এবার রাজধানীর লালবাগ থানায় করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে কারাগারে আটকে রাখার আদেশ দেয়।

নিরবকে ১৮ অক্টোবর দ্বিতীয় দফায় রিমান্ড আদেশ দেয় আদালত। সোমবার রিমান্ড শেষে আদালতে হাজির করা হয় তাকে।

এ দিন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সাইবার ইনভেস্টিগেশন অ্যান্ড অপারেশনসের উপ-পুলিশ পরিদর্শক শাখাওয়াত হোসেন আরজে নিরবকে কারাগারে আটকে রাখার আবেদন করেন।

নিরবের পক্ষে নূর-এ-আলম চৌধুরী জামিন চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।

শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরজে নিরবের আইনজীবী তাকে কারাগারে পাঠানোর বিষয়টি নিউজবাংলাকে জানান।

এ মামলায় কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া দুই দিনের রিমান্ডে রয়েছেন। ১৮ অক্টোবর তার রিমান্ড আদেশ দেয় আদালত।

৬ অক্টোবর লালবাগ থানায় রিয়াজ উদ্দিন আহমেদ নামে এক গ্রাহক। মামলায় অভিযোগ করেন, লোভনীয় অফার দিয়ে তিনিসহ তার আরও তিন বন্ধু মিলে কিউকম থেকে ৬৫ লাখ ৭৩ হাজার ৫৩৩ টাকার পণ্য অর্ডার করেন। কিন্তু প্রতিষ্ঠানটি তাদের পণ্য সরবরাহ করেনি।

গত ৮ অক্টোবর আরজে নিরবকে রাজধানীর আদাবর এলাকা থেকে গ্রেফতার করা হয়। ওই দিনই তেজগাঁও থানার মামলায় নিরবের এক দিনের রিমান্ড আদেশ দেয় আদালত। রিমান্ড শেষে ১০ অক্টোবর তাকে কারাগারে পাঠানো হয়। পরে লালবাগ থানার মামলায় তাকে আরও একদিন রিমান্ড দেয় আদালত।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //