সাংবাদিক ওমর ফারুক মুছা মারা গেছেন

দীর্ঘদিন ধরে ফুসফুস ও ডায়াবেটিস জটিলতায় ভুগে অবশেষে মারা গেলেন রাঙ্গামাটির লংগদু উপজেলা প্রেসক্লাব সভাপতি ও বাংলাদেশ বেতারের উপজেলা প্রতিনিধি ওমর ফারুক মুছা।

গতকাল বৃহস্পতিবার (২ মে) বিকেল ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে সাংবাদিক মুছা স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখেছেন। 

সাংবাদিক ওমর ফারুক মুছা (৪৬) লংগদু উপজেলায় সাংবাদিকতা শুরু করেন। তিনি বর্তমানে লংগদু প্রেসক্লাব সভাপতি, বাংলাদেশ বেতার ও আজকের পত্রিকার লংগদু প্রতিনিধি। সাংবাদিকতার দীর্ঘ ক্যারিয়ারে স্থানীয় পত্রিকা, দৈনিক সুপ্রভাত বাংলাদেশসহ বিভিন্ন গণমাধ্যমে লংগদু উপজেলা থেকে প্রতিনিধি হিসেবে যুক্ত ছিলেন। সাংবাদিক ওমর ফারুক মুছার অকাল মৃত্যুতে শোক জানিয়েছে তার নিজের সংগঠন লংগদু প্রেসক্লাব, রাঙ্গামাটি সাংবাদিক সমিতি, রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়ন, রাঙ্গামাটি সাংবাদিক ফোরামসহ বিভিন্ন সংগঠন।

লংগদু প্রেসক্লাব সাধারণ সম্পাদক আরমান খান বলেন, তিনি দীর্ঘদিন ধরে ফুসফুস ও ডায়াবেটিস জটিলতায় ভুগছিলেন। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামে মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আমাদের একজন সহকর্মীকে অকালে হারালাম। শুক্রবার (৩ মে) লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়নে মুছা ভাইয়ের নিজ গ্রামে তাকে দাফন করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //