সিরাজগঞ্জে করোনায় সাংবাদিকের মৃত্যু

সুকান্ত সেন

সুকান্ত সেন

সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক ও আরটিভির স্টাফ রিপোর্টার সুকান্ত সেন (৪৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

আজ শনিবার (৫ ডিসেম্বর) ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। 

করোনার চিকিৎসা চলাকালে তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়। এ কারণে তিনি সংজ্ঞাহীন ছিলেন।

এ বিষয়ে তার সহকর্মীরা জানান, গত ২০ নভেম্বর সুকান্ত শ্বাসকষ্ট অনুভব করলে ২১ নভেম্বর করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। পরে তার করোনা শনাক্ত হয়। তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। ২৩ নভেম্বর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে এ দিন সন্ধ্যায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে চিকিৎসকের পরামর্শে ওই রাতেই তাকে অ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়। এরপর ২৫ নভেম্বর তাকে ঢাকা মেডিকেলের সিসিইউতে ভর্তি করা হয়। ২৯ নভেম্বর তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে আইসিইউতে রেফার্ড করা হয়। পরে ১ ডিসেম্বর দুপুরে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

সুকান্ত সিরাজগঞ্জ জেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ছিলেন। তিনি সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক, দৈনিক মানবকন্ঠের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি ও সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক ছিলেন। এছাড়া তিনি সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সহ সাধারণ সম্পাদক, রোটারি ক্লাবের সদস্য, উদীচী সিরাজগঞ্জ জেলা সংসদের নির্বাহী সদস্য এবং নাট্য নিকেতনের উপদেষ্টার দায়িত্ব পালন করেছেন। 

আজ বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ শহরের ঘুড়কা মহাশ্মশানে তার শেষ কৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh