রাজধানীতে ফ্ল্যাট থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার

রাজধানীর মিরপুরের একটি আবাসিক ভবন থেকে বিপ্লব জামান (৬০) নামে এক সাংবাদিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে পল্লবীর ১১ নম্বর সেকশনের এফ ব্লকের ৭ নম্বর রোডের ১৬১ নম্বরস্থ পাঁচতলা ভবনের পঞ্চম তলার ফ্ল্যাটের দরজা ভেঙে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

বিপ্লব জামান ইংরেজি দৈনিক ফাইনেন্সিয়াল এক্সপ্রেসের নিউজ কনসালটেন্ট ছিলেন।

মিরপুর বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মো. জসীম উদ্দীন মোল্লা জানান, বছর দুই আগে ওই সাংবাদিক ১৬১ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে ওঠেন। সেখানে তিনি একাই থাকতেন। তিনি বাড়িওয়ালার পূর্বপরিচিত।

বাড়ির মালিক সাংবাদিক রফিক ও বিপ্লব জামান দুজনেই ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসে কাজ করতেন। সাত দিন ধরে তিনি অফিসে যাচ্ছেন না। এ কারণে রফিককে অফিস থেকে ফোন দেওয়া হয়। তখন তিনি পুলিশকে জানান। 

উপপুলিশ কমিশনার জসীম উদ্দীন বলেন, ঘটনাস্থলে আমরা এসে দেখতে পাই ফ্ল্যাটটির দরজা ভেতর থেকে বন্ধ। এ কারণে আমাদের সিআইডি ক্রাইমসিন ঘটনাস্থলে আসে। পরে দরজা ভেঙে ফ্ল্যাটটিতে প্রবেশ করা হয়। তখন দেখা যায় বারান্দায় লুঙ্গি ও স্যান্ডেল পরা অবস্থায় ওই ব্যক্তি পড়ে আছেন। ঘরের ভেতরে মালামাল স্বাভাবিক অবস্থাতেই রয়েছে।

প্রাথমিকভাবে এটিকে হত্যা বলে মনে হচ্ছে না জানিয়ে ডিসি জসীম উদ্দিন বলেন, তিনি একা থাকতেন। ঘরের দরজা ভেতর থেকে লাগানো ছিল। তার সন্তানেরা ছোট থাকতেই স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়ে যায়। সন্তানেরা বড় হয়ে গেছে। তারা মাঝেমধ্যে বাসায় আসতেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //