নতুন করে আরো ১৪১৭ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত

নতুন করে আরো এক হাজার ৪১৭ জন শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্ত করা হয়েছে। তাদের মধ্যে স্কুলের এক হাজার ৬২ জন ও কলেজের ৩৫৫ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন। 

গতকাল সোমবার (১৭ মে) শিক্ষা ভবনে অবস্থিত মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) এমপিও কমিটির সভায় তাদেরকে এমপিওভুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন মাউশির মহাপরিচালকের চলতি দায়িত্বে থাকা অধ্যাপক সৈয়দ মো. গোলাম ফারুক।

যেসব শিক্ষক-কর্মচারীর এমপিওভুক্তির আবেদনের ফাইল অনুমোদন দেয়া হয়েছে, তাদের প্রয়োজনীয় সব কাগজপত্র ঠিক থাকলে দ্রুত সময়ের মধ্যে তারা এমপিও সুবিধার আওতায় আসবে বলে জানা গেছে।

সভা শেষে মাউশি থেকে জানা যায়, এমপিওভুক্ত হওয়া স্কুল পর্যায়ের এক হাজার ৬২ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে বরিশাল অঞ্চলের ৪৭ জন, চট্টগ্রাম অঞ্চলের ১১১ জন, কুমিল্লা অঞ্চলের ৭৯ জন, ঢাকা অঞ্চলের ১৮৭ জন, খুলনা অঞ্চলের ১৯৬ জন, ময়মনসিংহ অঞ্চলের ১২৩ জন, রাজশাহী অঞ্চলের ১৬২ জন, রংপুর অঞ্চলের ১২৩ জন ও সিলেট অঞ্চলের ৩১ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন। এছাড়াও অফলাইনে তিনজন শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্ত করা হয়েছে।

কলেজ পর্যায়ের ৩৫৫ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে বরিশাল অঞ্চলের ৪০ জন, চট্টগ্রাম অঞ্চলের ১৭ জন, কুমিল্লার ৩৪ জন, ঢাকার ২৮ জন, খুলনার ৬১ জন, ময়মনসিংহ অঞ্চলের ৪৫ জন, রাজশাহীর ৫৬ জন, রংপুরের ৬৯ জন ও সিলেট অঞ্চলের পাঁচজন শিক্ষক-কর্মচারী রয়েছেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh