ফের ক্ষমা চাইলেন নোবেল

সকল তামাশা ও নেতিবাচক মন্তব্যের জন্য ফের ক্ষমা চাইলেন গায়ক মাঈনুল আহসান নোবেল। বৃহস্পতিবার (১১ জুন) এক ফেসবুক পোস্টের মাধ্যমে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি। 

সপ্তাহ খানেক আগে নোবেল ‘তামাশা’ শিরোনামের একটি গান প্রকাশ করেন নিজের ইউটিউব চ্যানেলে।  গানটি প্রকাশের পরপরই ইউটিউবে ডিসলাইকের ঝড় বয়ে যায়। ৬ দিন আগে প্রকাশিত ‘তামাশা’ দেখা হয়েছে সাড়ে ১৭ লাখের বেশিবার। লাইক পড়েছে ৩৭ হাজার, ডিজলাইক বাটনে ক্লিক করেছেন ৩ লাখ ৬৫ হাজারের বেশি ভিউয়ার্স।

নতুন গান ‘তামাশা’র জন্য নেতিবাচক প্রচারণার আশ্রয় নিয়েছিলেন নোবেল। গানটিকে প্রচারে আনতে দেশের কিংবদন্তিদের নিয়ে করেন বিরূপ মন্তব্য। এমনকি ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে মন্তব্য করায় সে দেশে জিডি হয়েছে। ডাক পড়ে র‌্যাব কার্যালয়ে।


ক্ষমা চেয়ে নোবেল বলেন, “আমি মেনে নিচ্ছি আমার গানের প্রচারের পন্থা ভুল ছিল। এত মানুষ যাতে ক্ষুব্ধ হয়েছে তা কখনো সঠিক হতে পারে না। এ কারণে আমার গানের ওপর ইতিবাচক প্রভাব না পড়ে বরং তা নেতিবাচক হয়েছে। আমার ভক্তদের নানান ধরনের কথা শুনতে হয়েছে। এমনটা আমার দ্বারা আর কখনো হবে না।

তবে আমি অকারণে ব্যক্তিগতভাবে কারো ক্ষতি করিনি বা করার চেষ্টা করিনি। আমাকে গালি দিয়ে যদি আপনার দিনটি সুন্দর হয়, তা আপনি দিতে পারেন। তবে প্লিজ, ব্যক্তিগতভাবে আমাকে আক্রমণ না করার অনুরোধ রইল। দেশে আইন প্রশাসন আছে। আর ব্যক্তি নীতির কথা না হয় না বললাম।

সবশেষে শুধু বলবো, আমি ক্ষমাপ্রার্থী আমার সকল তামাশার জন্য। আমি ক্ষমাপ্রার্থী তামাশা গানটি আপনাদের মন জয়ে ব্যর্থ হয়েছে। ভালো থাকবেন, আল্লাহ হাফেজ।”

‘তামাশা’ গানটির কথা ও সুর করেছেন জিহান। সংগীত করেছে নোবেলম্যান টিম। মিক্সমাস্টারিং ইমন চৌধুরী। ভিডিও নির্মাতা নাজমুল হাসান।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh