‘যদি কিন্তু তবু’ সিনেমায় প্রথম প্লেব্যাক নুসরাত ফারিয়ার

দুই বাংলার জনপ্রিয় মুখ চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। গায়িকা হিসেবে এবার প্রথম না হলেও সিনেমায় এই প্রথম প্লেব্যাক করলেন তিনি।

সম্প্রতি নুসরাত ফারিয়া অভিনয় করেছেন কলকাতার অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি-ফাইভের একটি সিনেমায়। ‘যদি কিন্তু তবু’ নামের সেই সিনেমায় ফারিয়াকে দেখা গেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিপরীতে। আলোচনার শীর্ষে রয়েছে এই সিনেমার একটি গান। যেটিতে কণ্ঠ দিয়েছেন নুসরাত নিজেই।

তবে গায়িকা হিসবে এটি নুসরাতের প্রথম আত্মপ্রকাশ নয়। এর আগে ‘পটাকা’, ‘আমি চাই থাকতে’ শিরোনামের দুটি গান প্রকাশ পেয়েছিল এই নায়িকার।

এবার ‘যদি কিন্তু তবু’ সিনেমায় গান গেয়ে প্রথমবার প্লেব্যাক করলেন। সিনেমায় গানটির অল্প অংশ ব্যবহার করা হয়েছে। শীঘ্রই সম্পূর্ণ গানটি জি-ফাইভে অবমুক্ত হবে বলে জানালেন ফারিয়া।

এই গান প্রসঙ্গে নুসরাত বলেন, ‘গানটা এমন অদ্ভুত সুন্দরভাবে গল্পের সঙ্গে মিশে যাবে ভাবিনি। আশা করি, গানটি ভালো লাগবে সবার।’

‘কাটে না কাটে না ঘোর’ গানটির কথা লিখেছেন তরুণ গীতিকার সোমেশ্বর অলি। এতে ফারিয়ার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ঈশান। আর সুর ও সংগীত করেছেন অম্লান চক্রবর্তী। ‘যদি কিন্তু তবুও’ সিনেমাটি নির্মাণ করেছেন শিহাব শাহীন। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh