ঢাকায় এ আর রহমানের কনসার্ট, টিকিটের দাম ১০০০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিসিবির আয়োজিত কনসার্টে যোগ দিতে ঢাকায় এসেছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী এ আর রহমান।

গতকাল রবিবার (২৭ মার্চ) রাতে দুইশ জন সঙ্গীসহ ঢাকায় এসে পৌঁছান এ তারকা। রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে উঠেছেন তিনি। ঢাকায় অবস্থানের দুইদিন সেখানেই থাকবেন।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামীকাল মঙ্গলবার (২৯ মার্চ) হতে যাচ্ছে এ আর রহমানের এই কনসার্ট। আর আজ সোমবার (২৮ মার্চ) মিরপুরে রিহার্সাল করবেন। পরদিন অনুষ্ঠিত হবে তার কনসার্ট। তিন ঘণ্টারও বেশি সময় পারফর্ম করবেন অস্কারে জয়ী শিল্পী।

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিশেষ একটি গান তৈরি করেছেন তিনি। বিসিবি নিজেদের উদ্যোগে গানটি বানিয়েছে। কনসার্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে গানটি গাইবেন বরেণ্য এই শিল্পী।

এদিকে কনসার্টে যোগ দিতে মোট তিন ক্যাটাগরির টিকিট পাওয়া যাবে। মাঠের ভেতরে থাকতে চাইলে দর্শকদের নিতে হবে ১০ হাজার টাকা মূল্যের প্লাটিনাম ক্যাটাগরির টিকিট। মাঠে গোল্ড ক্যাটাগরির জন্য খরচ করতে হবে পাঁচ হাজার টাকা। আর সবচেয়ে কম মূল্য এক হাজার টাকা খরচ করে ব্রোঞ্জ ক্যাটাগরির টিকিট নিয়ে ক্লাব হাউস থেকে উপভোগ করা যাবে কনসার্ট।

বিসিবি এক বিবৃতিতে জানিয়েছে, ২৮ ও ২৯ মার্চ সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে এই টিকিট পাওয়া যাবে। এখন চলছে কনসার্ট আয়োজনের প্রস্তুতি। বসানো হয়েছে মঞ্চ-গ্রিন রুম। প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। সরাসরি দেখাবে সংবাদভিত্তিক চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। এই অনুষ্ঠানের স্পন্সর বসুন্ধরা গ্রুপ।

এর আগেও বিসিবি এ আর রহমানকে উড়িয়ে এনেছিল। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একটি কনসার্টে পারফর্ম করেছিলেন এই গুণী সংগীত শিল্পী।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //