ICT Division

আসিফের সাথে গান করার প্রশ্নই আসে না: ন্যান্সি

দীর্ঘদিন ধরেই দ্বন্দ্ব চলছিল দুই সংগীত শিল্পী আসিফ আকবর ও ন্যান্সির মধ্যে। এর মাঝেই গত শনিবার সকালে সোশ্যাল মিডিয়ায় আসিফ আকবরের  এক পোস্টের মাধ্যমে ইঙ্গিত দেন সেই দ্বন্দ্বের অবসান হতে চলেছে। স্ট্যাটাসে আসিফ আকবর লেখেন, ন্যান্সি আমাকে বললো ভাইয়া আমি রাগ কমিয়ে ফেলেছি, আপনিও রাগ কমিয়ে ফেলেন। সাথে সাথেই রাজী হয়ে গেলাম।

এরপর সবাই মনে করেছিলেন এবার বুঝি জুটি গানেও ফিরবেন এই সংগীত জুটি। আজ বুধবার (৩ আগস্ট) ন্যান্সির এক স্ট্যাটাসে জানা গেলো আসলে তাদের মধ্যকার দ্বন্দ্বের বরফ গলেনি। আসিফ আকবর তার সঙ্গে গাই গাইতে চাইলও ন্যান্সির কোনো ইচ্ছেই নেই তার সাথে গান করার। পাশাপাশি আসিফ আকবর অতীতে যে অপরাধ করেছে তাও ক্ষমার অযোগ্য।

স্ট্যাটাসে ন্যান্সি লিখেন, আমার সর্বকনিষ্ঠ কন্যাকে দেখার উপলক্ষ্যে অনেক তারকাদের মত আমন্ত্রিত ছিলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর । শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয় কিন্তু উনার আমার সাথে করা পূর্বের ধারাবাহিক মিথ্যে অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয় । নিরুপায় আমি আইনের দ্বারস্থ হবার পর বাকি বিষয় চলমান আদালতের বিচার প্রক্রিয়া যা সিদ্ধান্ত নেবেন তাই হবে।

তিনি আরো লেখেন, আসিফ আকবরের সাথে কোনো ডুয়েট অ্যালবাম করার প্রস্তাব কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসেনি, আসলেও করার প্রশ্নই আসেনা । যথেষ্ট জল ঘোলা হয়েছে, আর নয় । আসিফ আকবরের আমার সাথে গান প্রকাশের ইচ্ছে থাকলে সেটা একান্তই তাঁর নিজস্ব ইচ্ছে, আমার নয়। আমি আমার পূর্বের অ্যালবাম এর প্রাপ্য সম্মানী ফেরত চাই, সস্তা পাবলিসিটি নয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //