নওগাঁ-৬ উপ-নির্বাচনে বিএনপির ভোট বর্জন

নির্বাচনে কারচুপির অভিযোগ এনে ভোট বর্জন করেছেন নওগাঁ-৬ আসনের বিএনপির প্রার্থী শেখ রেজাউল ইসলাম। শনিবার ( ১৭ অক্টোবর) বেলা তিনটায় আত্রাই উপজেলায় তার ব্যাবসা প্রতিষ্ঠানে বিভিন্ন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করে এই ভোট বর্জন করেন তিনি।

এর আগে নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনে উপনির্বাচন সুষ্ঠু হচ্ছে না মর্মে নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন শেখ রেজাউল ইসলাম। 

সে সময় তিনি বলেন, সকাল থেকে ভোটের কোনো পরিবেশ নাই। নির্বাচন কমিশনারকে অনেকবার বিষয়টি অবগত করা হয়েছে। কিন্তু দৃশ্যমান কোনও পদক্ষেপ নেয়া হয়নি। সকল কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেয়া হয়েছে। যারা ভোট দিতে কেন্দ্র গিয়েছে তাদের নিকট থেকে ফিঙ্গারপ্রিন্ট নিয়ে পরে ইভিএম মেশিনে নৌকা মার্কার বাটন টিপে নৌকায় ভোট দেয়া হয়েছে। নির্বাচনের দুইদিন আগে থেকে বিএনপির নেতাকর্মীদের বাড়ি ছাড়া করা হয়েছে। ভোট কেন্দ্র আওয়ামী লীগের দখলে। বর্তমানে আওয়ামী নির্বাচন হচ্ছে। প্রশাসনকে বলা হলেও কোন পদক্ষেপ নেয়া হয়নি।

তিনি আরো বলেন, নির্বাচন কর্মকর্তা যেসব ম্যাজিস্ট্রেটের নম্বর সরবরাহ করেছেন সবগুলো নম্বর ভুল। ম্যাজিস্ট্রেটদের ফোন দেয়া হলে তারা বলছেন এলাকায় দায়িত্বে নেই। তারা বিজয়ী হতে যা করার প্রয়োজন তারা করবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh