ঢাকা-১৮ আসনে উপনির্বাচনে ভোট ডাকাতির প্রস্তুতি চলছে: খসরু

আমীর খসরু মাহমুদ চৌধুরী

আমীর খসরু মাহমুদ চৌধুরী

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের মানুষ নিজেদের ভোটে নির্বাচিত প্রতিনিধিদের মাধ্যমে দেশ পরিচালিত হতে দেখতে চায়। কিন্তু সেটা সম্ভব হচ্ছে না ভোট ডাকাতির কারণে।

তিনি বলেন, সরকার কিছুদিন আগে ঢাকা-৫ আসনের উপনির্বাচনে ভোট ডাকাতি করেছে। এখন উত্তরায় (ঢাকা-১৮ উপ-নির্বাচন) ভোট ডাকাতির প্রস্তুতি চলছে। সেখানে ইতোমধ্যে দুর্বৃত্তরা বিভিন্ন রকমের কার্যক্রম চালাচ্ছে। এর প্রতিবাদে আমাদের সবাইকে রুখে দাঁড়াতে হবে।

আজ সোমবার (২৬ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি একথা বলেন।

সরকারকে আর সময় দেয়া যাবে না- মন্তব্য করে খসরু বলেন, ঢাকা-১৮ উপনির্বাচন আসছে। আপনারা সবাই চোখ ও কান সজাগ রাখুন ভোটের ওপরে। এই নির্বাচনে যদি ভোট ডাকাতি হয় তাহলে সেখান থেকেই সরকারকে প্রতিহত করার জন্য প্রস্তুতি নিবে হবে। কোনো ভোট ডাকাতির নির্বাচন আর বাংলাদেশে করতে দেয়া যাবে না।

তিনি বলেন, বাংলাদেশে নির্বাচনের নামে যা চলছে তা সম্পূর্ণ বেআইনি। আর এটা তারা এটাকে আবদার হিসেবে নিয়েছে।

তিনি আরো বলেন, আমরা নির্বাচিত সরকার দেখতে চাই, একটি নির্বাচিত সংসদ দেখতে চাই। এই অনির্বাচিত সরকার বছরে পর বছর দেশে চালিয়ে যাচ্ছে। জনগণকে বাইরে রেখে, তাদের ভোটাধিকার কেড়ে নিয়ে সম্পূর্ণভাবে আইন লঙ্ঘন করে তারা দেশ চালিয়ে যাচ্ছে। আর সেটা চালাতে একটা ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে। এই সরকারকে আর সময় দেয়া যাবে না। 

এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য দেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতুল্লাহ, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাশার, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, বিভাগীয় সম্পাদক হালিম প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh