কর্মীদের শপথবাক্য পাঠ করালেন কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভায় সুষ্ঠু নির্বাচনের প্রত্যয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা তার নির্বাচনী কর্মীদের শপথবাক্য পাঠ করিয়েছেন।

সোমবার (১১ জানুয়ারি) বিকেলে বসুরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কর্মীদের নিয়ে আবু নাছের পৌর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে তার নির্বাচনী কর্মী সমাবেশে নেতাকর্মীদের শপথবাক্য পাঠ করান। 

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোহাম্মাদ শাহাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রোমেল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল প্রমুখ।

শপথবাক্যে তিনি পাঠ করান, ‘মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জাকে বিজয় করার লক্ষ্যে সততা, নিষ্ঠা ও ইমানদারির সঙ্গে ভোটের দিন আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করিব। কোনো প্রকার জোর জালিয়াতির আশ্রয় নেব না। বলপ্রয়োগের মাধ্যমে কোনো ভোটারের ভোটাধিকার হরণ থেকে বিরত থাকিব। জীবনবাজি রেখে ভোট গণনা শেষ হওয়া পর্যন্ত আমার ওপর দায়িত্ব থেকে আমি কোনো রকম বিচ্যুত হব না। এমন কোনো কাজ করব না, নেতাদের পরামর্শ ব্যতিরেকে এমন কোনো কাজে লিপ্ত হব না- যাতে দল ও নৌকা মার্কার প্রার্থীর ক্ষতি হয়। এ নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ করে জয় পাওয়ার জন্য আমার জীবন উৎসর্গ করার ঘোষণা দিলাম। মহান আল্লাহ আমাদের সহায় হোন। আমিন, আমিন, আমিন।’

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh