প্রতিহিংসার রাজনীতিতে বাংলাদেশ ক্ষত-বিক্ষত: দুলু

ছবি: নাটোর প্রতিনিধি

ছবি: নাটোর প্রতিনিধি

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, প্রতিহিংসার রাজনীতিতে বাংলাদেশ আজ ক্ষত-বিক্ষত। প্রতিহিংসার রাজনীতি করার কারণে আওয়ামী লীগ আজ জনগণ থেকে বিছিন্ন হয়ে পরেছে। 

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীদের হত্যা, গুম, মামলা, হামলা জীবনে শেষ করে দেয়ার এই প্রবণতা বাংলাদেশের আওয়ামী লীগের প্রতিহিংসার রাজনীতির এক নগ্ন প্রকাশ। 

তিনি আরো বলেন, মানুষের ভোটাধিকার কেড়ে নেয়া হয়েছে। বাক স্বাধীনতা হরণ করা হয়েছে। এভাবে চলতে দেয়া যায় না। স্বাধীনতার এই সূবর্ণ জয়ন্তীতে বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ গণআন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটাতে হবে। 

আজ শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে শহরের আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত সম্বন্বয় সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

জেলা বিএনপির আহবায়ক আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।। আরো বক্তব্য- রাখেন রাজশাহী সিটির সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চু, সাবেক সংসদ সদস্য কাজী গোলাম মোর্শেদ, বাবুল চৌধুরী, সাবেক ভাইস চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ আবুল, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক এম হাসান পরশ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh