খালেদা জিয়ার সিটি স্ক্যান করা হবে

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ঠিক আছে জানিয়েছেন ডা. এফ এম সিদ্দিকী বলেছেন, ‘আক্রান্তের দ্বিতীয় সপ্তাহ’ অত্যন্ত জটিল ও গুরুত্বপূর্ণ হওয়ায় খুব দ্রুত খালেদা জিয়ার সিটি স্ক্যান করা হবে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় গুলশানের বাসায় খালেদা জিয়ার শারীরিক অবস্থা দেখভাল করে এসে সাংবাদিকদের এসব কথা বলেন ডা. এফ এম সিদ্দিকী।

খালেদা জিয়ার চিকিৎসক টিমের প্রধান বলেন, ‘ম্যাডামের ফিজিক্যাল কন্ডিশন ঠিক আছে। তার ব্লাডের পরীক্ষাও ভালো এসেছে। কালকে রাতে এবং আজকে সকালে একটু জ্বর উঠেছিল, কিছুক্ষণ ছিল।’

তিনি বলেন, ‘টেস্টে সবই ক্লিয়ার আছে। তাই মনে করছি, তিনি স্ট্যাবল আছেন। কভিডের প্রথম সপ্তাহের সঙ্গে দ্বিতীয় সপ্তাহের পার্থক্য আছে। দ্বিতীয় সপ্তাহটা আরো সতর্ক থাকতে হবে। যেকোনো এক সময় সিটি স্ক্যান করাব। অক্সিজেনের অবস্থাও মোটামুটি ভালো আছে। খুব দ্রুত সিটি স্ক্যান করার পর বুঝতে পারবো বাসায় রেখে তার চিকিৎসা হবে, নাকি কোনো হাসপাতালে অবজারভেশনে রাখা দরকার।’

ডা. এফ এম সিদ্দিকী জানান, খালেদা জিয়া মানসিকভাবে স্থিতিশীল আছেন। যথেষ্ট ভালো আছেন। তার ফিজিওথেরাপি চলছে। আনুষঙ্গিক সব চিকিৎসাই চলছে।

খালেদা জিয়ার চিকিৎসক দলের সদস্য বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, ডা. মামুন, বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এসময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh