আওয়ামী লীগ মনে করে দেশের মালিক তারাই : ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর / ফাইল ছবি

মির্জা ফখরুল ইসলাম আলমগীর / ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ মনে করে, বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্রটির একচ্ছত্র মালিক কেবলমাত্র তারাই। তাই দেশ শাসন ও এ দেশে রাজনীতি করার অধিকার কেবল তাদেরই রয়েছে, অন্য কারও নেই। এই ধরনের বোধ ও চিন্তা থেকেই আওয়ামী লীগ সরকার এখন হিংস্রতার শেষ সীমানায়। ফ্যাসিবাদী সরকারের হিংসার ছোবল দেশের মানুষকে প্রতিনিয়ত ক্ষত-বিক্ষত করছে।

শনিবার (১ মে) দুপুরে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ কথা বলেন মির্জা ফখরুল। বাংলাদেশের মানুষ এখন এক অসহনীয় দুর্দশার মধ্যে বসবাস করছে বলে দাবি করে বিএনপির মহাসচিব বলেন, রাজনীতির নামে আওয়ামী অপরাজনীতির এক ভয়ংকর মহা বিষবাষ্প গোটা দেশটাকে গ্রাস করে ফেলেছে।

তিনি আরো ​বলেন, ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের ফ্যাসিবাদী অনৈতিক কর্মকাণ্ড, দুর্নীতি, দুরাচারের বিরুদ্ধে কথা বললেই যেকোনো ব্যক্তির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মতো নিবর্তনমূলক আইনে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে আওয়ামী সরকার সবকিছুকে দমন, নিয়ন্ত্রণ ও গ্রাস করতে চায়। এর ধারাবাহিকতায় কুমিল্লার লাঙ্গলকোট থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন নয়ন এবং তার ভাই সাখাওয়াত হোসেন শাহীনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে লাঙ্গলকোট পৌর মেয়র নিজেই।

আনোয়ার হোসেন এবং সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ‘অসত্য’ মামলা অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানান মির্জা ফখরুল। তিনি বলেন, পাশাপাশি এই কালো আইন বাতিলের দাবি জানাচ্ছি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh