খালেদাকে বিদেশে নেয়ার মতো শারীরিক অবস্থা নেই : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক টিমের সিদ্ধান্তের প্রতি গুরুত্ব দিচ্ছে সরকার। তার নির্ধারিত চিকিৎসক ব্যতীত অন্য কারো মতামত গ্রহণের প্রশ্নই আসে না।

তিনি আরো বলেন, এই মুহুর্তে তার যে শারীরিক অবস্থা তাতে তাকে বিদেশে নেয়ার মতো কোনো অবস্থা নেই। বরং এখানেই তার ভালো চিকিৎসা হওয়ার যথেষ্ট ব্যবস্থা রয়েছে।

আজ শনিবার (৮ মে) সকালে কুষ্টিয়া ২৫০ শয্যার মেডিকেল কলেজ হাসপাতালে ‘ডা. এস এম নুরুদ্দীন আল বাকি রুমী’ নতুন ক্লিনিক্যাল কক্ষের উদ্ধোধন করার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

হানিফ বলেন, খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক হিসেবে ডা. জাফরউল্লাহকে নিয়োগ দেয়া হয়েছে কি-না জানা নেই। তাই তার মতামত প্রদান, গ্রহণ অনাকাক্ষিত, অনভিপ্রেত। খালেদা জিয়ার নিযুক্ত চিকিৎসকদের মতামতের প্রতি সরকার গুরুত্ব দিচ্ছে। অন্য কারোর নয়।

বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করা হচ্ছে- বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, আমরা লক্ষ্য করছি তার চিকিৎসা সেবা নিয়ে বিএনপি নেতা-কর্মীরা যতটা না উদ্বিগ্ন তার চেয়ে বেশি উদ্বিগ্ন তার স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে রাজনীতি করা।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, কুষ্টিয়া মেডিকেল কলেজের সার্জারী বিভাগের প্রধান ডা. এস এম মুসতানজিদ, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক, সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh