৫৩ দিন পর বাসায় ফিরেছেন খালেদা জিয়া

 বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

দেড় মাসের বেশি সময় চিকিৎসাধীন থাকার পর শনিবার (১৯ জুন) রাতে হাসপাতাল ছাড়লেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রাত ৮টা ১০ মিনিটের দিকে তিনি হাসপাতাল থেকে বাসার উদ্দেশে রওয়ানা হন।

এদিকে খালেদা জিয়ার গুলশানের বাসায় উপস্থিত আছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে আজ রাতে খালেদা জিয়ার হাসপাতাল ছাড়বেন বলে বিকেলে গণমাধ্যমকে জানিয়েছিলেন বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানিয়েছিলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গত ২৭ এপ্রিল করোনাভাইরাস পজিটিভ হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আজ শনিবার সন্ধ্যা ৭টার পর তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরবেন।’

উল্লেখ্য, গত ১১ এপ্রিল খালেদা জিয়ার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। একইসাথে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজার আরো আটজন ব্যক্তিগত স্টাফও করোনায় আক্রান্ত হন। তারা সবাই বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

এরপর ১৪ এপ্রিল রাতে এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার সিটি স্ক্যান করা হয়। পরে তিনি আবার বাসায় ফিরে যান। তবে শারীরিক অবস্থার অবনতি হলে গত ২৮ এপ্রিল তিনি এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন।

এভারকেয়ারে চিকিৎসাধীন অবস্থায় গত ৬ মে তিনি করোনামুক্ত হন। এরপরও তিনি হাসপাতালে ভর্তি থেকে অন্যান্য রোগের চিকিৎসা নিচ্ছিলেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //