সরকারের ব্যর্থতায় জীবন-জীবিকা আজ স্তব্ধ: বাবলু

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

অপরিকল্পিতভাবে কঠোর বিধিনিষেধ আরোপে সরকারের ব্যর্থতায় জীবন-জীবিকা স্তব্ধ হয়ে পড়েছে বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

তিনি বলেছেন, সরকারের অপরিকল্পিত নীতির কারণে পুরো জাতিকে আজ খেসারত দিতে হচ্ছে। নিম্ন আয় থেকে শুরু করে মধ্যম আয়ের মানুষের জীবিকা আজ বন্ধ হয়ে গেছে।

শুক্রবার (২ জুলাই) রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে ভিডিও কনফারেন্সে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘সরকার বলছে- আমরা করোনার চেয়েও শক্তিশালী। ইউরোপ, আমেরিকা এমনকি ভারতেও যেখানে লকডাউন প্রত্যাহার করে জনজীবন আজ প্রায় স্বাভাবিক, জীবিকা চলমান। অথচ, সেখানে আমাদের জীবন আজ শঙ্কার মুখে। আমাদের বন্ধ করতে হয় জীবিকার সব পথ। এটা সরকারের দুরদর্শিতার অভাব। আমরা কঠিন সময়ের মধ্যে দিনাতিপাত করছি।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, ১৮ কোটি মানুষের মধ্যে মাত্র ৩ ভাগ মানুষকে টিকার আওতায় আনতে পেরেছে। তাও অনেকের ভাগ্যে এখনও জোটেনি টিকার দ্বিতীয় ডোজ।

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন, সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, কেন্দ্রীয় নেতা সুলতান মাহমুদ, মাহমুদ আলম প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //