বাঙালিত্বকে মনেপ্রাণে ধারণ করতে হবে: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, প্রত্যেককে নিজেকে বাঙালি মনে করেই দায়িত্ব পালন করতে হবে। বার বার বাঙালিকে দাবিয়ে রাখার চেষ্টা করা হয়েছে। বাঙালিত্বকে মনেপ্রাণে ধারণ করতে হবে আমাদের, তাহলেই অনেক কিছুর সমাধান হয়ে যাবে।

তিনি  বলেন, শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি সুস্থ থাকার জন্য মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণ করার আহ্বান জানান। সেই সাথে শিক্ষার্থীদের জীবনকে নির্মল আনন্দ ও সুন্দর ভাবে গড়ে তুলে উপভোগ করার জন্য ও উৎসাহিত করেন। 

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৩টায় সুনামগঞ্জ জেলা পরিষদ আয়োজিত কৃতি শিক্ষার্থীদের সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরে এইচএসসি ও আলীম শিক্ষার্থীদের আর্থিক অনুদান ও সন্মাননা স্মারক প্রদান করেন।

সুনামগঞ্জ জেলা শিল্প কলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়রসহ সভাপতি নুরুল হুদা মুকুট।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, তাহিরপুর উপজেলার চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, শিক্ষাবিদ পরিমল কান্তি দে, যোগেশ্বর দাস প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //