যশোরে ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোরের শার্শা, মণিরামপুর ও বাঘারপাড়া উপজেলার ৩৫ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ।

দলের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড থেকে শুক্রবার (২৩ অক্টোবর) রাতে দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিড়ুব বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রার্থীদের তালিকা প্রকাশ করেন। এর আগে বিকালে বাঘারপাড়া উপজেলার ৯ ইউনিয়নের তালিকা প্রকাশ করা হয়। আগামী ২৮ নভেম্বর এসব ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে তার সভাপতিত্বে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে খুলনা বিভাগের ইউনিয়ন পরিষদগুলোতে আওয়ামী লীগ প্রার্থীদের তালিকা চূড়ান্ত ও অনুমোদন করা হয়।

ঘোষিত তালিকা অনুযায়ী শার্শার ১০ ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীরা হলেন- ডিহিতে আসাদুজ্জামান, লক্ষ্মণপুরে আনোয়ারা খাতুন, বাহাদুরপুরে মিজানুর রহমান, পুটখালিতে আব্দুল গফ্ফার সরদার, গোগায় আব্দুর রশিদ, কায়বায় হাসান ফিরোজ আহমেদ, বাগআঁচড়ায় ইলিয়াস কবির বকুল, উলাশিতে আয়নাল হক, শার্শা সদরে কবির উদ্দিন আহম্মদ ও নিজামপুরে আব্দুল ওহাব।

মণিরামপুর উপজেলার ১৬ ইউনিয়নের প্রার্থীরা হলেন- রোহিতায় হাফিজ উদ্দিন, কাশিমনগরে তৌহিদুর রহমান, ভোজগাতিতে আসমাতুন নাহার, ঢাকুরিয়ায় এরশাদ আলী সরদার, হরিদাসকাটিতে বিপদ ভঞ্জন পাড়ে, মণিরামপুরে ইয়াকুব আলী, খেদাপাড়ায় আব্দুল আলিম, ঝাঁপায় শামসুল হক, মশ্বিমনগরে আবুল হোসেন, চালুয়াহাটিতে আবুল ইসলাম, শ্যামকুড়ে আলমগীর হোসেন, খানপুরে আবুল কালাম আজাদ, দুর্বাডাঙ্গায় মাজাহারুল আনোয়ার, কুলটিয়ায় শেখর চন্দ্র রায়, নেহালপুরে এম এম ফারুক হুসাইন এবং মনোহরপুরে মশিয়ার রহমান।

বাঘারপাড়া উপজেলার ৯ ইউনিয়নের দলীয় প্রার্থীরা হলেন- জহুরপুর ইউনিয়নে আসাদুজ্জামান, বন্দবিলায় সনজিৎ কুমার, রায়পুরে বিল্লাল হোসেন, নারিকেলবাড়িয়ায় বাবুল কুমার সাহা, ধলগ্রামে রবিউল ইসলাম, দোহাকুলায় ওয়াহিদুর রহমান/আবু মোতালেব, দরাজহাটে জাকির হোসেন, বাসুয়াড়িতে আমিনুর সরদার ও জামদিয়া ইউনিয়নে শেখ আরিফুল ইসলাম তিব্বত।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //