জামালপুরে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৭ আ.লীগ নেতাকে বহিষ্কার

জামালপুরের ইসলামপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান পদে স্বতন্ত্র পরিচয়ে ‘বিদ্রোহী’ প্রার্থী হওয়ায় সাত নেতাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট  মুহাম্মদ বাকী বিল্লাহ এবং সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন উপজেলার পলবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান কমল, গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সরদার, গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রহিম বাদশা, চরপুটিমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সদস্য হানিফ উদ্দিন, চরগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলীনুর ইসলাম এবং সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম রানা।

দলীয় সূত্রে জানা গেছে, বহিষ্কৃতরা আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ৬টি ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র পরিচয়ে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছে।

পলবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান কমল জানান, ‘বহিষ্কারের কোনো চিঠি এখনো পাইনি। তবে বিষয়টি শুনেছি।’

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ বলেন, ‘দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্রের পরিপন্থী হাওয়ায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।’

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //