মেয়র পদের জন্য প্রধানমন্ত্রী ভাবমূর্তি ক্ষুণ্ন করবেন না: তৈমূর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার মনে করেন, এই নির্বাচনের মধ্য দিয়ে প্রমাণ হচ্ছে, নারায়ণগঞ্জ বিএনপি ঐক্যবদ্ধ আর সরকারি দল দ্বিধাবিভক্ত। এক মেয়র পদের জন্য প্রধানমন্ত্রী তার ভাবমূর্তি ক্ষুণ্ন করবেন না।

রবিবার (৯ জানুয়ারি) বিকেলে নগরের মাসদাইরে নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তৈমূর এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তৈমূর বলেন, ‘আমাকে পরিকল্পিতভাবে শামীম ও সেলিম ওসমানের প্রার্থী বানানোর চেষ্টা করা হচ্ছে। তৈমূর নিজের পায়েই হাঁটে। এই নির্বাচন সামনে রেখে বিএনপি কৌশলের আশ্রয় নিয়েছে। বিএনপিকে কৌশল করেই চলতে হয়।’

তৈমূর বলেন, ‘সরকারদলীয় মেয়র প্রার্থী বারবার আমার বক্তব্যকে মিথ্যাচার বলে আখ্যা দিচ্ছেন। অথচ আমি প্রতিবারই বলছি, আমার বক্তব্য সাধারণ মানুষেরই বক্তব্য। সরকারদলীয় প্রার্থীর অবস্থান এতটাই নড়বড়ে হয়ে গেছে যে হাতি মার্কা আজ জনতার মার্কা হয়ে গেছে। সরকারদলীয় প্রার্থীর পায়ের নিচে মাটি এতটাই সরে গেছে, পুলিশ প্রশাসনের লোক দিয়ে ভয়ভীতি আর জোর করে সরকারদলীয় নেতাদের মাঠে নামাতে হচ্ছে। আমার দলসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের বাড়িতে ট্রাকভর্তি পুলিশ পাঠিয়ে নৌকা মার্কার পক্ষে নির্বাচন করার জন্য হুমকি ও হয়রানি করা হচ্ছে।’

তৈমূর তার লিখিত বক্তব্যে গত ১৮ বছর করপোরেশনের ব্যর্থতার নানা দিক তুলে ধরে বলেন, সুযোগ পেলে আমার প্রশাসনিক দক্ষতা কাজে লাগিয়ে একটি সুন্দর ও সাবলীল করপোরেশন গড়ার চেষ্টা করব।

জাতীয় পার্টির নেতারা কেন তাকে সমর্থন দিয়েছে, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তারা তাদের দায়িত্ববোধ থেকে সমর্থন দিয়েছেন।

সংবাদ সম্মেলনে তৈমূর আলমের সঙ্গে নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা ও নারায়ণগঞ্জ-৫ আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য এস এম আকরাম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামাল, যুগ্ম সম্পাদক আবদুস সবুর সেন্টু, সহ-সভাপতি হাজি নূর উদ্দিন, বন্দর থানা বিএনপির সভাপতি আতাউর রহমান মুকুল, বিএনপি নেতা জামাল উদ্দিন কালু, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি কামাল হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //