২০২০ সালের মামলায় গ্রেপ্তার ইশরাক

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজধানীর মতিঝিলে শ্রমিক দলের লিফলেট বিতরণের সময় বিএনপি নেতা ইশরাক হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ২০২০ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলায় আদালতের পরোয়ানা ছিল। সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

আজ বুধবার (৬ এপ্রিল) দুপুর ১২টার দিকে মতিঝিল শাপলা চত্বর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত বলেন, ২০২০ সালে বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা একটি মামলায় আদালত থেকে তার পরোয়ানা জারি ছিল। এর ভিত্তিতে আমরা তাকে গ্রেপ্তার করেছি। পরোয়ানার বিষয়টি ইশরাক হোসেন নিজেও জানেন।

সকালে মতিঝিল এলাকায় দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল দক্ষিণের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ইশরাক। লিফলেট বিতরণের সময় তাকে আটক করে মতিঝিল থানা পুলিশ।

তাকে আজই আদালতে নেওয়া হবে বলেও জানা গেছে।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করে বলেন, মতিঝিল এলাকায় লিফলেট বিতরণের সময় ইশরাককে পুলিশ আটক করেছে।

অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের প্রয়াত মেয়র সাদেক হোসেন খোকার বড় ছেলে ইশরাক হোসেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক নম্বর সদস্য। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ধানের প্রতীকে তিনি মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।


Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //