নির্বাচনের পর সাক্কু-কায়সার দ্বন্দ্ব চরমে

কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে পরাজয়ের পর দুই সাবেক বিএনপি নেতা মনিরুল হক সাক্কু ও নিজাম উদ্দিন কায়সারের দ্বন্দ্ব আরো চরমে পৌঁছেছে। নির্বাচনে পরাজয়ের পর প্রকাশ্যে এক গ্রুপ অপর গ্রুপকে প্রাণনাশের হুমকি দিচ্ছে।

সাবেক এই দুই বিএনপি নেতার দ্বন্দ্ব স্থানীয় বিএনপির নেতাকর্মীদের মাঝেও ছড়িয়ে পড়ছে।

এদিকে, একটি টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে নিজাম উদ্দিন কায়সার সাবেক কুসিক মেয়র মনিরুল হক সাক্কুকে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে তার বিচার দাবি করেছেন। কায়সারের এমন মন্তব্যে ক্ষোভে ফুঁসে উঠেছেন সাক্কু সমর্থিত বিএনপি নেতাকর্মীরা।

বিএনপির সাধারণ নেতাকর্মীরা জানান, বহিষ্কৃত এ দুই নেতার দ্বন্দ্ব নিয়ে চরম শঙ্কায় আছেন তারা। যেকোনো মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে। 

নাম প্রকাশে অনিচ্ছুক এক বিএনপি নেতা অভিযোগে জানান, কেন্দ্র থেকে ওই দুই নেতাকে বহিষ্কার ঘোষণা করা হলেও গোপনে কেন্দ্রীয় নেতারাই তাদের সাথে যোগাযোগ রক্ষা করে বিভিন্ন দিকনির্দেশনা দিচ্ছেন। এ নিয়ে বিএনপির স্থানীয় কর্মীরাও আতঙ্কিত।

কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে ৫০ হাজার ৩১০ ভোট পেয়ে জয়ী হন আরফানুল হক রিফাত। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনিরুল হক সাক্কু পেয়েছেন ৪৯ হাজার ৯৬৭ ভোট। অপরদিকে নিজাম উদ্দিন কায়সার পেয়েছেন ২৯ হাজার ৯৯ ভোট।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //