‘মিথ্যাচার করে সরকারের পতন ঘটাতে পারবে না বিএনপি’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মিথ্যাচার করে জনগণের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করছে বিএনপি। তবে এতে কোনো লাভ হবে না। মিথ্যাচার করে শেখ হাসিনা সরকারকে পতন ঘটাতে পারবেন না, সেই শক্তি বিএনপির নেই।

গতকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের আয়োজনে আশ্রাফাবাদ চৌরাস্তায় বিএনপি-জামাত চক্রের অপরাজনীতি, দেশ বিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ সভা ও মিছিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বিএনপির প্রতি আহ্বান জানিয়ে বলেন, আপনার গণতন্ত্রে বিশ্বাসী হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার প্রস্তুতি নেন। আর নির্বাচনে অংশগ্রহণ করেও আপনাদের কোনও লাভ নেই, কারণ জনগণ আপনাদের পছন্দ করে না। 

বিএনপির দুই শীর্ষ নেতা খালেদা জিয়া ও তারেক রহমান দুর্নীতি, সন্ত্রাস ও মানুষ হত্যার দায়ে দণ্ডিত আসামি উল্লেখ করে তিনি বলেন, দণ্ডপ্রাপ্ত শীর্ষ দুই নেতার নেতৃত্বে জনগণ আপনাদের পছন্দ করে না, তাই সেই দল কখনো জনগণের ভোটে রাষ্ট্র ক্ষমতায় আসার কোনো সুযোগ নেই।

মির্জা ফখরুলের একটি বক্তব্যের কথা উল্লেখ হানিফ বলেন, স্বাধীন বাংলাদেশ বিএনপি বিশ্বাসী করে না। বিএনপি পাকিস্তানের আদর্শে বিশ্বাসী, তারা পাকিস্তানের বাকধারা ও রাজনীতিতে বিশ্বাসী। তাদের কাছে বাংলাদেশ ও মানুষের উন্নয়ন কখনো পছন্দ হয় না সেই কারণেই দেশকে অস্থিতিশীল করতে চায়। 

দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা কারো সঙ্গে ঝগড়া করতে চাই না, তবে দেশকে অস্থিতিশীল করতে চাইলে সজাগ থাকুন। রাজপথে থেকে যেকোনো নৈরাজ্যকে প্রতিহত করা হবে। বিএনপি যদি দেশকে অস্থিতিশীল করতে চায় তবে আমরা দাঁত ভাঙ্গা জবাব দিবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //