আ.লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক করা হয়েছে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে। তিনি আওয়ামী লীগের সংসদ সদস্য।

গতকাল সোমবার (২৬ ডিসেম্বর) রাতে গণভবনে আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর প্রথম বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য জানিয়েছেন।

সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভায় সভাপতিত্ব করেন শেখ হাসিনা। সে সভায় নতুন কমিটির ফাঁকা পদগুলোতে কাদের জায়গা দেওয়া হবে, তা নিয়ে আলোচনা হয়।

ওবায়দুল কাদের গণভবনের ফটকে সাংবাদিকদের বলেন, আজ সভাপতিমণ্ডলীর সভায় কার্যনির্বাহী সংসদের যে পদগুলো শূন্য ছিল, তার মধ্যে একটি পদে মাশরাফি বিন মুর্তজাকে যুব ও ক্রীড়া সম্পাদক করা হয়েছে। আর বাকি সবকটি পদ পূরণের জন্য সভাপতিকে দায়িত্ব দেওয়া হয়েছে।

গত শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে শেখ হাসিনা সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হন। সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও নিজ পদে বহাল আছেন। ওই দিন ৮১ সদস্যের কেন্দ্রীয় কমিটির ৪৮টি পদ ঘোষণা করা হয়।

বাকি ৩৩ পদ ফাঁকা রাখা হয়। গতকাল একটি পদে মাশরাফির অন্তর্ভুক্তিতে আরও ৩২টি পদ ফাঁকা রয়েছে। এর মধ্যে নির্বাহী সদস্যের পদই ২৮টি। এর বাইরে উপপ্রচার সম্পাদক, শ্রমবিষয়ক সম্পাদক ও সভাপতিমণ্ডলীর দুটি পদ ফাঁকা রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //