সরকার পতনে জাতীয় মুক্তি কাউন্সিলের সমাবেশ

ফ্যাসিবাদী সরকারের পতন ও ফ্যাসিবাদী শাসনের অবসানের সংগ্রাম বেগবান করতে সমাবেশ করেছে জাতীয় মুক্তি কাউন্সিল।

আজ শুক্রবার (৩০ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন জাতীয় মুক্তি কাউন্সিলের সম্পাদক ফয়জুল হাকিম।

তিনি বলেন, ২০১৮ সালে দিনের ভোট রাতে করে গত ৪ বছর গদী দখলে রেখেছে হাসিনা সরকার। জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে হাসিনা সরকার এখন আবারো জনগণের বিরুদ্ধে নতুন চক্রান্তে লিপ্ত রয়েছে। বিরোধী দল ও মত দমনে গুম,বিচার বহির্ভূত হত্যা, গ্রেপ্তার, মিথ্যা মামলা দায়ের করে সারাদেশে এক ভয়ের সংস্কৃতি জারী করে রেখেছে। সরকারের শোষণ লুন্ঠন দুর্নীতি দুঃশাসনের বিরুদ্ধে জনগণের এখন এক দফা- ফ্যাসিবাদী সরকারের পতন।

দেলোয়ার হোসেন বলেন, কোটি কোটি যুবকের কাজের ব্যবস্থা না করে হাসিনা সরকার ভূয়া উন্নয়নের গল্প ফেদেছে। বাজারি শোষণে জনগণের জীবন এখন বিপর্যস্ত। লুটেরা দুর্নীতিবাজদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সৌরভ রায় জাতীয় মুক্তির ১৮ দফার ভিত্তিতে সর্বত্র সংগঠন গড়ে তোলার আহবান জানান। সমাবেশ শেষে এক মিছিল শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। 

সমাবেশে বক্তব্য রাখেন দেলোয়ার হোসেন, মিতু সরকার ও সৌরভ রায়। এ সময় আরো উপস্থিত ছিলেন হাসিবুর রহমান,শফি রহমান,মুঈনুদ্দীন আহমেদ, সুমন মল্লিক,শামসুল আলম,রফিক আহমেদ প্রমুখ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //