আওয়ামী লীগ এখন দুঃস্বপ্নের নাম: মিন্টু

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেছেন, আওয়ামী লীগ এখন দুঃস্বপ্নের নাম। কোনভাবেই আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখা যাবে না। তারা নিজেদের স্বার্থে দেশকে বিক্রি করে দিচ্ছে। দেশকে রক্ষা করা আমাদের ঈমানি দায়িত্ব।

আজ মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর বিজয়নগর পানির ট্যাংকির সামনে ১২ দলীয় জোটের বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।

আন্দোলনের সুনামিতে সরকার ভেসে যাবে মন্তব্য করে মিন্টু বলেন, আমরা তো এখনো আন্দোলন শুরু করিনি। তাতেই সরকারের লোকেরা বলে তারা নাকি ধাক্কা লাগলে পড়বে না। আমি বলবো- কত বড় ধাক্কা লাগবে? তুফানের সাথে কিন্তু সুনামিও আসে। দরকার হলে আমরা সবাই মিলে সেটাও তৈরি করব। আন্দোলনের সুনামির ধাক্কায় এই সরকার ভেসে চলে যাবে। 

মিন্টু বলেন, আমরা অতীতে দেখেছি আওয়ামী লীগের ডাকে আগে ২০০ লোকও আসত না। সামনে দুইজনও আসবে না। আওয়ামী লীগ এখন দেশে দুঃস্বপ্নের নাম।

আবদুল আউয়াল মিন্টু বলেন, আজকে দেশের লোক বহু কষ্টে আছে। সরকার বলছে বিশ্ববাজারে তেলের দাম বেড়েছে। আসলে বিশ্বে এখন তেলের দাম কমেছে ২৫ শতাংশ। দেশে এগুলোর দাম কমানোর কোনো লক্ষণ নেই। তারা বলে ২৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের লক্ষ্যমাত্রা আছে। ২৪ হাজার নাকি উৎপাদন হচ্ছে। তাহলে এত লোডশেডিং কেন? কারণ, তাদের দুর্নীতি ও লুটপাট। তাদেরকে বিদায় করতে না পারলে ভবিষ্যৎ প্রজন্মের ভবিষ্যৎ অন্ধকার।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন মোস্তফা জামাল হায়দার, সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, শাহাদাত হোসেন সেলিম, গোলাম মহিউদ্দিন ইকরাম, অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //